২১ নভেম্বর ২০১৯

ববি’র ভর্তি পরীক্ষা ২৭ ও ২৮ ডিসেম্বর

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষা ২৭ ও ২৮ ডিসেম্বর পুনরায় নির্ধারণ করা হয়েছে। খ ও গ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৭ ডিসেম্বর ও ক ইউনিটের পরীক্ষা ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার সকালে নবনিযুক্ত ভিসি প্রফেসর ড. মো: ছাদেকুল আরেফিনের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের চেয়ারম্যানদের নিয়ে একটি জরুরি সভার আয়োজন করা হয় এবং সেখানে ভর্তি পরীক্ষার বিষয়টি আলোচনা করে সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে জানান সহকারী রেজিস্ট্রার বাহা উদ্দীন গোলাপ।

এর আগে আর্থিক ক্ষমতা না থাকায় গত ১৩ অক্টোবর বরিশাল বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে পরীক্ষা কমিটির সদস্য প্রফেসর ড. মুহাসিন উদ্দিন কর্তৃক স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে ১৮ ও ১৯ অক্টোবর তারিখের পূর্বনির্ধারিত সময়সূচি ও ভর্তি পরীক্ষা স্থগিত করা হয় এবং ভর্তি নতুন তারিখের জন্য দায়িত্বপ্রাপ্ত ভিসি থাকার কথা জানানো হয়।

বুধবার ববিতে যোগদান করেই নতুন ভিসি ড. ছাদেকুল আরেফিন ভর্তি পরীক্ষার বিষয়টি গুরুত্ব সহকারে দেখার কথা বলেন।

উল্লেখ্য, এবছর ববিতে ভর্তি পরীক্ষায় তিনটি ইউনিটে ছয়টি অনুষদের অধীনে ২৪ টি বিভাগের ১ হাজার ৪৪০ টি আসনের বিপরীতে আবেদন জমা পড়েছে ৪৯ হাজার ৯৫৬টি, যেখানে আসন প্রতি লড়বেন ৩৫ জন পরীক্ষার্থী। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

প্রাণের উৎসবে মেতেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হাজারো সাবেক শিক্ষার্থী বিদেশ থেকে আমদানির ফলে বিপদে পড়বে পেঁয়াজ চাষীরা শাবরা শাতিলার পথ ধরে রোগ তাড়াতে মেয়েকে ‘সাধু বাবা’র ঘরে রাত কাটাতে পাঠালেন বাবা-মা! বাজি ধরে দীঘিতে সাঁতার দিয়ে লাশ হয়ে ফিরলেন পুলিশপুত্র নালিতাবাড়ীতে ইয়াবাসহ ২ সাবেক নারী ইউপি সদস্য গ্রেফতার বাসর রাতে স্বামী জানতে পারেন তার নববধূ অন্তঃস্বত্ত্বা আইনমন্ত্রীর সাথে দেখা করে যা বলেছেন আবরারের বাবা চতুর্থ দিনের মতো খুলনায় বাস চলেনি মুজাহিদের প্রতি গভীর শ্রদ্ধা জামায়াতের পরিবহন শ্রমিকদের দাবিতে অসঙ্গতি আছে কি-না খতিয়ে দেখা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

সকল