২৪ জানুয়ারি ২০২০

ভি‌সির দুর্নী‌তির তথ্য উপাত্ত নি‌য়ে মন্ত্রনাল‌য়ে জাবি শিক্ষকরা

ভি‌সির দুর্নী‌তির তথ্য উপাত্ত নি‌য়ে মন্ত্রনাল‌য়ে জাবি শিক্ষকরা - ছবি : সংগৃহীত

সন্ধ্যা থে‌কে চলমান মি‌টিং শে‌ষে ভি‌সি ফারজানা ইসলা‌মের দুর্নী‌তির তথ্য উপাত্ত সহকা‌রে মন্ত্রণাল‌য়ের উদ্দেশ্যে এক‌টি প্র‌তি‌নি‌ধি দল পা‌ঠি‌য়েছে আন্দোলনকারীরা। দুই সদ‌স্যের প্র‌তি‌নিধি দল‌ ঢাকায় রওনা দেয় শুক্রবার রাতেই।

এ বিষয়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক ও আন্দোলনকারী অধ্যাপক খবির উদ্দিন বলেন, ছয় পাতার অভিযোগ পত্র এবং সাথে প্রায় ৭০ পাতার নথি সংযুক্ত করা হয়েছে। সেগুলো নিয়ে আন্দোলনকারী শিক্ষক অধ্যাপক তারেক রেজা ও খন্দকার হাসান মাহমুদ শিক্ষামন্ত্রীর একান্ত সচিব ড. আলিম খান সাথে সাক্ষাতের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। এই নথিগুলো সরকা‌রের কা‌ছে জমা দেয়া হবে।


আরো সংবাদ

রোহিঙ্গা হত্যা-নির্যাতন-বাস্তুচ্যুতি বন্ধে বিশ্ব আদালতের নির্দেশ আইসিজের রায়ে খুশি রোহিঙ্গারা আইসিজের রায়ে বিশ্ব সম্প্রদায় মিয়ানমারকে চাপ দিতে আরো যত্নবান হবে : পররাষ্ট্র সচিব বাসাবাড়ির চুলায় নয়, শিল্পে গ্যাস দেব : সংসদে প্রতিমন্ত্রী মিয়ানমার নিয়ে চীন-রাশিয়ার ভূমিকা লজ্জাজনক : জাতিসংঘ দূত উচ্চশিক্ষার গুণগত মান নিশ্চিত করতে ইউজিসিকে রাষ্ট্রপতির তাগিদ হজের বিমান ভাড়া না বাড়াতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা রোহিঙ্গা গণহত্যা বন্ধে বিশ্ব আদালতের নির্দেশ গাম্বিয়াকে বিএনপির ধন্যবাদ সেনাবাহিনীকে যুগোপযোগী করে গড়ে তোলা হবে : প্রধানমন্ত্রী বিএনপি প্রার্থীদের পক্ষে কাজ করবে ২০ দল

সকল