১০ ডিসেম্বর ২০১৯

ভি‌সির দুর্নী‌তির তথ্য উপাত্ত নি‌য়ে মন্ত্রনাল‌য়ে জাবি শিক্ষকরা

ভি‌সির দুর্নী‌তির তথ্য উপাত্ত নি‌য়ে মন্ত্রনাল‌য়ে জাবি শিক্ষকরা - ছবি : সংগৃহীত

সন্ধ্যা থে‌কে চলমান মি‌টিং শে‌ষে ভি‌সি ফারজানা ইসলা‌মের দুর্নী‌তির তথ্য উপাত্ত সহকা‌রে মন্ত্রণাল‌য়ের উদ্দেশ্যে এক‌টি প্র‌তি‌নি‌ধি দল পা‌ঠি‌য়েছে আন্দোলনকারীরা। দুই সদ‌স্যের প্র‌তি‌নিধি দল‌ ঢাকায় রওনা দেয় শুক্রবার রাতেই।

এ বিষয়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক ও আন্দোলনকারী অধ্যাপক খবির উদ্দিন বলেন, ছয় পাতার অভিযোগ পত্র এবং সাথে প্রায় ৭০ পাতার নথি সংযুক্ত করা হয়েছে। সেগুলো নিয়ে আন্দোলনকারী শিক্ষক অধ্যাপক তারেক রেজা ও খন্দকার হাসান মাহমুদ শিক্ষামন্ত্রীর একান্ত সচিব ড. আলিম খান সাথে সাক্ষাতের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। এই নথিগুলো সরকা‌রের কা‌ছে জমা দেয়া হবে।


আরো সংবাদ

‘সু চির জন্য দোয়া করতাম, তিনি আজ খুনিদের পক্ষে’ প্রবাসী দুই ছেলে টাকা পাঠায় স্ত্রীর কাছে, স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা বেয়াইয়ের লাগাতার ধর্ষণে ৭ মাসের অন্তঃসত্ত্বা কিশোরী, পিতা-পুত্র বিরুদ্ধে মামলা ১০ হাজার ফুট উচুতে আগুন বইছে লাভার স্রোত, নিখোঁজ বহু পর্যটক মিয়ানমারকে সাবমেরিন দিচ্ছে ভারত দি‌নে দি‌নে বাড়‌ছে দুর্লভ রু‌টি ফল গাছ মিয়ানমারের বিচারে সহায়তা দেবে কানাডা ও নেদারল্যান্ড ‘পাকিস্তান সবচেয়ে বন্ধুপ্রতীম দেশগুলোর একটি’ প্রবাসীর স্ত্রী মিশুর পরকীয়া রাজমিস্ত্রীর সাথে, লোমহর্ষক হত্যাকাণ্ডের রহস্য উদঘাটিত ধান কাটতে গিয়ে দেখা মিলল অজগরের অস্বাভাবিক খেলাপি ঋণ ১৯ ব্যাংকে

সকল