২০ নভেম্বর ২০১৯

ভি‌সির দুর্নী‌তির তথ্য উপাত্ত নি‌য়ে মন্ত্রনাল‌য়ে জাবি শিক্ষকরা

ভি‌সির দুর্নী‌তির তথ্য উপাত্ত নি‌য়ে মন্ত্রনাল‌য়ে জাবি শিক্ষকরা - ছবি : সংগৃহীত

সন্ধ্যা থে‌কে চলমান মি‌টিং শে‌ষে ভি‌সি ফারজানা ইসলা‌মের দুর্নী‌তির তথ্য উপাত্ত সহকা‌রে মন্ত্রণাল‌য়ের উদ্দেশ্যে এক‌টি প্র‌তি‌নি‌ধি দল পা‌ঠি‌য়েছে আন্দোলনকারীরা। দুই সদ‌স্যের প্র‌তি‌নিধি দল‌ ঢাকায় রওনা দেয় শুক্রবার রাতেই।

এ বিষয়ে বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল শিক্ষক সমাজের সাধারণ সম্পাদক ও আন্দোলনকারী অধ্যাপক খবির উদ্দিন বলেন, ছয় পাতার অভিযোগ পত্র এবং সাথে প্রায় ৭০ পাতার নথি সংযুক্ত করা হয়েছে। সেগুলো নিয়ে আন্দোলনকারী শিক্ষক অধ্যাপক তারেক রেজা ও খন্দকার হাসান মাহমুদ শিক্ষামন্ত্রীর একান্ত সচিব ড. আলিম খান সাথে সাক্ষাতের উদ্দেশ্যে রওনা দিয়েছেন। এই নথিগুলো সরকা‌রের কা‌ছে জমা দেয়া হবে।


আরো সংবাদ

হাসান রুহানির সাথে পাক সেনাপ্রধানের বৈঠক তারেক রহমানের জন্মবার্ষিকীতে বগুড়া জেলা বিএনপির সপ্তাহব্যাপী কর্মসূচি শুরু প্লেনে পেঁয়াজের প্রথম চালান এলো পাকিস্তান থেকে রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে, ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা সিরাজদীখানে ২টি ইটভাটা মালিককে ৬ লাখ জরিমানা পারিশ্রমিকের রেকর্ড কোচ মারুফুলের! কিশোরগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী আর নেই অসুস্থ বয়োঃবৃদ্ধ খালেদা জিয়ার নিঃর্শত মুক্তি দাবি রোহিঙ্গাদের নিজ দেশে ফেরাতে চাপ অব্যাহত রাখতে কম্বোডিয়ার প্রধানমন্ত্রীকে অনুরোধ তারেক রহমানের জন্মদিন উপলক্ষে মাজার মসজিদে আইনজীবী ফোরামের দোয়া ও দুস্থদের মাঝে খাবার বিতরণ ধামরাইয়ে তিনটি মিষ্টির দোকানকে সোয়া লাখ টাকা জরিমানা

সকল