১২ ডিসেম্বর ২০১৯

জাবির আন্দোলনে সংহতি জানাতে ক্যাম্পাসে আসছেন বিশিষ্টজনেরা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভিসির দুর্নীতি বিরোধী আন্দোলনে সংহতি জানাতে আজ মঙ্গলবার বিকেলে ক্যাম্পাসে আসছেন দেশের বিশিষ্টজনেরা। আন্দোলনকারীদের প্রতি তারা সংহতি ও সর্বাত্মক সহযোগিতারও আশ্বাস দেবেন বলে ধারণা করা হচ্ছে।

আন্দোলনকারীদের পক্ষ থেকে জানানো হয়েছে, আজকের সংহতি সমাবেশে বুদ্ধিজীবী, শিক্ষক, রাজনীতিবিদ ও ছাত্রনেতাসহ সাংস্কৃতিক কর্মীরাও অংশ নেবেন। সংহতি সমাবেশ শেষে রাতে প্রতিবাদী গানেরও আয়োজন থাকবে।

জাবির আন্দোলনকারীদের একটি সূত্র জানায়, পুরাতন রেজিস্ট্রার ভবনের সামনে অনুষ্ঠিত আজকের সংহতি সমাবেশে অংশ নেয়ার কথা রয়েছে বিশিষ্ট কলামিষ্ট ও লেখক সৈয়দ আবুল মকসুদ, আবুল কাশেম ফজলুল হক, ব্যারিস্টার শাহদীন মালিক, ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া, গীতি আরা নাসরিন, কামরুল হাসান মামুন, অরূপ রাহী, ওমর তারেক চৌধুরি, রেহনুমা আহমেদ, জোনায়েদ সাকি, আ ক ম জহিরুল ইসলাম, আনু মোহাম্মদ, খালেকুজ্জামান, মুজাহিদুল ইসলাম সেলিম প্রমুখের। অনুষ্ঠান সঞ্চালনা করবেন শোভন রহমান।

সংহতি সমাবেশে ছাত্র সংগঠনগুলো থেকে উপস্থিত থাকবেন নাসির উদ্দিন প্রিন্স, মেহেদি হাসান নোবেল, গোলাম মোস্তফা প্রমুখ। এছাড়া সাংস্কৃতিক সংগঠন থেকে আরো উপস্থিত থাকবেন শিমুল সালাউদ্দিন, জাহিদ আজিজ, আশীষ কুমার মজুমদার প্রমুখ। বক্তব্য রাখবেন সুস্মিতা মরিয়ম, মাহাথির মোহাম্মদ, ওলিউর রহমান সান, শাকিলুজ্জামান প্রমুখ।


আরো সংবাদ