২৫ মার্চ ২০১৯

ইসির বৈঠক শেষে যা বললেন কমিশনার শাহাদাত চৌধুরী

নির্বাচন কমিশনার শাহাদত হোসেন চৌধুরী। - ছবি: সংগৃহীত

একাদশ সংসদ নির্বাচনের ভোটের দিনক্ষণ চূড়ান্ত করা হয়েছে। সিইসি কে এম নুরুল হুদার সভাপতিত্বে দেড় ঘণ্টার কমিশন বৈঠকে এ তারিখ ঠিক করা হয়। বৈঠক থেকে বেরিয়ে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী বললেন, (তফসিলের জন্য) অপেক্ষা করুন। সিইসির ভাষণ রেকর্ডিং চলছে।

বৃহস্পতিবার সকাল ১১টার পর থেকে বেলা সাড়ে ১২টা পর্যন্ত সিইসির কক্ষে এ সভা হয়।

এতে ভোটের তারিখ চূড়ান্ত করা হয়। পরবর্তীতে বিটিভি ও বেতারের রেকর্ডিং টিম প্রবেশ করে সিইসির কক্ষে। যাবতীয় প্রস্তুতি শেষে ভাষণ রেকর্ডিংয়ের কাজ চলে। এতে নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদসহ বিটিভি, বেতার ও পিআইডির সংশ্লিষ্ট কর্মকর্তারা অবস্থান করছেন।

সবার ঐক্যমতের ভিত্তিতে তফসিল চূড়ান্ত করে বৈঠক শেষ হল কি না জানতে চাইলে নির্বাচন কমিশনার শাহাদত হোসেন চৌধুরী বলেন, এভরিথিং ইজ ফাইন। জাস্ট ওয়েট।


আরো সংবাদ

উপজেলা নির্বাচনের ফল : বিজয়ী হলেন যারা টাটা মেমোরিয়ালের সাথে মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর আর কে মিশন রোডে দোকানে আগুন বাংলাদেশের প্রেক্ষাপটে ৪৫ শতাংশ ভোটার উপস্থিতিই যথেষ্ট : হানিফ কবরস্থানে আলিশান বাড়ি উচ্ছেদে হাইকোর্টের রুল বিআরটিএ পিডিবি ও পাসপোর্ট অফিসে দুদকের অভিযান খিচুড়ির ব্যবস্থা করেও ভোটার আনতে পারছে না ক্ষমতাসীনেরা : রিজভী কূটনীতিকদের ভুলে ২৫ মার্চ আন্তর্জাতিক ‘গণহত্যা দিবস’ স্বীকৃতি আসেনি : মুক্তিযুদ্ধমন্ত্রী এবার বিআইডব্লিউটিএ ফ্লোটিং ওয়ার্কার্স ইউনিয়নের ১২ লাখ টাকা আত্মসাৎ আইনি প্রক্রিয়াতেই বেগম খালেদা জিয়ার মুক্তি সম্ভব : আইনমন্ত্রী গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি আদায় না হওয়া কূটনৈতিক ব্যর্থতা : সেক্টর কমান্ডারস ফোরাম

সকল