২৫ আগস্ট ২০১৯

নবাবগঞ্জে স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন ঝিলুর ব্যাপক গণসংযোগ

নবাবগঞ্জে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন ঝিলুর গণসংযোগ - নয়া দিগন্ত

৩১ মার্চ চতুর্থ দফা উপজেলা নির্বাচনকে সামনে রেখে ঢাকার নবাবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন আহমেদ ঝিলু আনারস প্রতীকের প্রচারণায় ব্যাপক সাড়া ফেলেছেন। প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে সাধারণ ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করে চলেছেন তিনি। পাশাপাশি বিভিন্ন স্থানে পথ সভা করছেন।

সোমবার বিকেলে নবাবগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর, তিতপালদিয়া, বালেঙ্গা বাজার, শিকারীপাড়া, দাউদপুর, যন্ত্রাইলসহ প্রায় ১০টি স্থানে আনারস প্রতীকে ভোট চেয়ে নির্বাচনী গণসংযোগ ও পথসভা করেছেন তিনি।

স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন ঝিলু বলেন, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ভোটের মাধ্যমে সাধারণ ভোটারগণ তাদের পছন্দের প্রার্থীকে আগামী ৩১মার্চ নির্বাচিত করবেন। তিনি বলেন এ নির্বাচনে কেন্দ্র দখল, ভোট জালিয়াতির কোনো সুযোগ থাকবে না। প্রশাসন ও আমাদের দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাদের আশ্বস্ত করেছেন নির্বাচনে কোনো অনিয়ম হবে না।

সোমবার বিকেলে নবাবগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর, তিতপালদিয়া, বালেঙ্গা বাজার, শিকারীপাড়া, দাউদপুর, যন্ত্রাইলসহ প্রায় ১০টি স্থানে আনারস প্রতীকে ভোট চেয়ে নির্বাচনী গণসংযোগ করেন। এসময় তিনি বলেন, আপনাদের ভালবাসা নিয়ে নির্বাচনে এসেছি। গত নির্বাচনে আপনারা দেখেছেন আমাকে কিভাবে পরাজিত করা হয়েছিলো। আপনারা আমার শক্তি, আপনারা আমার পাশে থাকলে এবার আর কেউ রুখতে পারবে না।

তিনি আরো বলেন, অনেকে আমাকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে বলছে। প্রকৃতপক্ষে আমি বিদ্রোহী নই- স্বতন্ত্র প্রার্থী হয়ে দলের নির্দেশনা পেয়েই লড়াই করছি। আগামী ৩১ মার্চ ভোটের দিনে আনারসে ব্যাপক ভোট প্রদানের মধ্য দিয়েই যোগ্যতা ও ভালবাসার প্রমাণ দিবে ভোটাররা।

এসময় উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন দিলু, আওয়ামী লীগ নেতা দেওয়ান আওলাদ হোসেন, জয়কৃষ্ণপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ খলিলুর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি মামুন মোল্লা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি উজ্জল মোল্লা, বীর মুক্তিযোদ্ধা জুলফিকার হোসেন প্রমুখ।


আরো সংবাদ