১৯ আগস্ট ২০১৯

ঈদুল আজহায় চ্যানেল আইতে ১৪ নাটক

-

ঈদুল আজহার অনুষ্ঠানমালায় চ্যানেল আইয়ে প্রচার হবে জনপ্রিয় অভিনয়শিল্পীদের অভিনীত এবং খ্যাতিমান রচয়িতা ও নির্মাতাদের পরিচালনায় ১৪ নাটক। নাটকগুলো প্রচার হবে ঈদের আগের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত।
ঈদের আগের দিন : রাত ৭.৫০ মিনিটে প্রচার হবে রেজানুর রহমানের নাটক ‘আসেন আমরা মিষ্টি মুখ করি’। অভিনয়ে মৌসুমী হামিদ, আহসান হাবিব নাসিম, মামুনুর রশীদ, সুমনা সোমা, হাফিজুর রহমান সুরুজ প্রমুখ।
ঈদের দিন : রাত ৭টা ৪০ মিনিটে প্রচার হবে নাটক ‘পরীর নাম ময়নাপক্ষী’। রচনায় কাজী শহিদুল ইসলাম ও পরিচালনায় সালাহউদ্দিন লাভলু। রাত ৯টা ৩৫ মিনিটে প্রচার হবে নাটক ‘ বালিশ বিলাস’। রচনা ও পরিচালনায় ফেরদৌস হাসান। এ নাটকে অভিনয় করেছেন মামনুন ইমন, সুমাইয়া শিমু, আবুল হায়াত প্রমুখ।
ঈদের দ্বিতীয় দিন : রাত ৭টা ৪০ মিনিটে রয়েছে নাটক ‘সেতু’। গল্প : রাবেয়া খাতুন। চিত্রনাট্য ও পরিচালনায় আবুল হায়াত। অভিনয়ে রওনক হাসান, মুমতাহিনা টয়া, আবুল হায়াত, শিল্পী সরকার অপু, আল মামুন প্রমুখ। ‘কাঠপেন্সিলের কাহিনী’ নাটকটি প্রচার হবে রাত ৯টা ৩৫ মিনিটে। রচনায় গোলাম সরয়ার অনিক ও পরিচালনায় মেহেদী হাসান জনি। অভিনয়ে মোশাররফ করিম, মৌসুমী হামিদ, শামিম জামান প্রমুখ।
ঈদের তৃতীয় দিন : রাত ৭টা ৪০ মিনিটে দেখানো হবে নাটক ‘নব্বই দিন’। রচনা ও পরিচালনায় রতন হাসান। অভিনয়ে চঞ্চল চৌধুরী, জাকিয়া বারী মম প্রমুখ। রাত ৯টা ৩৫ মিনিটে রয়েছে নাটক ‘বাদশাহ আলমগীরের লটারি’। চিত্রনাট্য ও পরিচালনায় মুরসালিন শুভ। অভিনয়ে মোশারফ করিম, জাকিয়া বারি মম প্রমুখ।
ঈদের চতুর্থ দিন : নাটক ‘৭৫ এর ডায়েরি’ প্রচার হবে রাত ৭টা ৪৫ মিনিটে। রচনায় সহিদ রহমান ও পরিচালনায় সুমন ধর। অভিনয়ে শহিদুজ্জামান সেলিম, তানিয়া বৃষ্টি, শাহাদাৎ হোসেন, জাহাঙ্গীর আলম প্রমুখ।

 


আরো সংবাদ