১৯ আগস্ট ২০১৯

সুইডেনে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৯

-

সুইডেনে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে ৯ জন নিহত হয়েছেন। দেশটির উত্তরাঞ্চলীয় শহর উমেয়ার একটি দ্বীপের কাছে বিমানটি বিধ্বস্ত হয়।
স্থানীয় সময় আনুমানিক দুপুর দুটার দিকে বিমানটি বিধ্বস্ত হয়। একজন প্রত্যক্ষদর্শী বলেন, তিনি আচমকা বিকট শব্দ শুনতে পান। দেখেন একটি বিমান ভুতের মতো মুখ নিচের দিকে করে মাটিতে পড়ে যাচ্ছে। বিমানটি বিধ্বস্ত হওয়ার সঙ্গে সঙ্গেই বিকট শব্দ হয়।

প্যারাসুট নিয়ে ঝাপিয়ে পড়ার জন্য আরোহীদের নিয়ে আকাশে উঠেছিল বিমানটি। কিন্তু তাদের আর ঝাপ দেয়া হলো না। তার আগেই বিমানটি বিধ্বস্ত হয়।

সুইডেন কর্তৃপক্ষ বলছে, বিমানটি উখেয়া বিমানবন্দর থেকে স্থানীয় সময় দুপুর ১টা ৩০ মিনিটে উড্ডয়ন করে। তার কিছুক্ষন পর আনুমানিক ২টা ১২ মিনিটে বিকট শব্দ শুনতে পায়। স্থানীয় পুলিশ সুইডিস গণমাধ্যম এসভিটিকে জানিয়েছে, দুপুর ২টায় বিমানটি বিধ্বস্ত হয়।

উমেয়া বিমানবন্দর থেকে আনুমানিক দুই কিলোমিটার দূরে স্টোরস্যান্ডাক্সার নামক দ্বীপের পাশের একটি নদীতে বিমানটি বিধ্বস্ত হয়। 


আরো সংবাদ

যে দুটি ট্রফি এখনো অধরা মেসির, এবার কি হবে? বগুড়ায় বর্ণাঢ্য আয়োজনে স্বেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন ইমরানকে ‘পেছন থেকে ছুরি মেরেছেন’ মোদি পরিবারের শিকড় পাকিস্তানে বলায় সোনমকে ভারত ছাড়ার হুমকি মৃত ভেবে চিতাবাঘের ছবি তুলতে গিয়ে... শখের বসে মোটর সাইকেল চালাতে গিয়ে শিক্ষার্থী নিহত রাণীনগরে স্ত্রী হত্যা মামলায় স্বামী গ্রেফতার বিএনপির ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২ দিনের কর্মসূচি বিদেশী অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠার শর্তাবলী প্রকাশের আহ্বান টিআইবির ঢাকায় ফেরত ১৮ হাজীর লাগেজ নিয়ে বিপত্তি সরকার ক্ষ‌তিগ্রস্তদের পা‌শে থাক‌বে, চলন্তিকা বস্তিতে ওবায়দুল কাদের

সকল