১৫ নভেম্বর ২০১৯

অনুষ্ঠানে অতিথিদের পাতে গাঁজা মেশানো কেক, তারপর...

গত আগস্ট মাসে জার্মানির রস্টক শহরে একটি অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নেয়ার পর শোকাহতরা স্থানীয় একটি রেস্তোরাঁয় জড়ো হয়েছিলেন। সেখানে তাদের ভুল করে গাঁজা মেশানো কেক খাওয়ানো হয়। এতে অন্তত ১৩ জন অসুস্থ হয়ে পড়েছিলেন।

মঙ্গলবার পুলিশ জানায়, গত আগস্ট মাসের এই ঘটনায় সদ্য বিধবা হওয়া নারীও অসুস্থ হয়ে পড়েন। আহতদের মধ্যে একজনকে রেস্তোরাঁ থেকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

জানা যায়, অতিথিদের জন্য কেক তৈরি করে রেখেছিলেন রেস্টুরেন্টের বেকারি বিভাগের প্রধানের ১৮ বছর বয়সী মেয়ে। সেই কেক তৈরির পাশাপাশি ঐ মেয়ে নিজের জন্যও গাঁজা মেশানো একটি কেক তৈরি করে রেখেছিলেন। এরপর শোকার্তরা যখন রেস্টুরেন্টে যান তখন ঐ মেয়ের বাবা মেয়ের সঙ্গে কথা না বলে ফ্রিজ থেকে গাঁজার কেকটি বের করে অতিথিদের মাঝে পরিবেশন করেন।

ঐ মেয়ের বিরুদ্ধে এখন তদন্ত চলছে। সূত্র : ডয়চে ভেলে।


আরো সংবাদ

আগুন নেভাতে সাহসী ভূমিকা রাখা ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দিলো হোটেল কস্তুরি ঘুষ সন্ত্রাস মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বাংলাদেশ-নেপাল যোগাযোগ ও বাণিজ্য বাড়ানোর পরামর্শ রাষ্ট্রপতির মেহেদির রঙ মুছতে না মুছতেই... সর্বদা আল্লাহর জিকিরে থাকতে হবে : আল্লামা শফী খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, তাকে জামিনে মুক্তি দিন রোহিঙ্গা নিপীড়নের অভিযোগ তদন্তের আদেশ দিয়েছে আন্তর্জাতিক আদালত ৩০ বছর পর সগিরা হত্যার রহস্য উদঘাটন : চার আসামি গ্রেফতার ট্রেন দুর্ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র থাকলে সরকার খতিয়ে দেখবে : প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীর পরিবারের আয়কর ৭ কোটি ৬ লাখ ৭৮ হাজার টাকা না’গঞ্জে আদালত চত্বরে বাদি ও আসামিপক্ষের মারামারি

সকল