২৩ ফেব্রুয়ারি ২০২০

অনুষ্ঠানে অতিথিদের পাতে গাঁজা মেশানো কেক, তারপর...

গত আগস্ট মাসে জার্মানির রস্টক শহরে একটি অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নেয়ার পর শোকাহতরা স্থানীয় একটি রেস্তোরাঁয় জড়ো হয়েছিলেন। সেখানে তাদের ভুল করে গাঁজা মেশানো কেক খাওয়ানো হয়। এতে অন্তত ১৩ জন অসুস্থ হয়ে পড়েছিলেন।

মঙ্গলবার পুলিশ জানায়, গত আগস্ট মাসের এই ঘটনায় সদ্য বিধবা হওয়া নারীও অসুস্থ হয়ে পড়েন। আহতদের মধ্যে একজনকে রেস্তোরাঁ থেকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

জানা যায়, অতিথিদের জন্য কেক তৈরি করে রেখেছিলেন রেস্টুরেন্টের বেকারি বিভাগের প্রধানের ১৮ বছর বয়সী মেয়ে। সেই কেক তৈরির পাশাপাশি ঐ মেয়ে নিজের জন্যও গাঁজা মেশানো একটি কেক তৈরি করে রেখেছিলেন। এরপর শোকার্তরা যখন রেস্টুরেন্টে যান তখন ঐ মেয়ের বাবা মেয়ের সঙ্গে কথা না বলে ফ্রিজ থেকে গাঁজার কেকটি বের করে অতিথিদের মাঝে পরিবেশন করেন।

ঐ মেয়ের বিরুদ্ধে এখন তদন্ত চলছে। সূত্র : ডয়চে ভেলে।


আরো সংবাদ

স্বাধীনতার গৌরব থেকে বামপন্থীদের বাদ দেয়া যাবে না : মেনন ঢাকা ট্যাকসেস বারের সভাপতি ইকবাল সম্পাদক সূফী মামুন খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে দিয়ে আ’লীগ নিজেদের ফাঁদে পড়েছে : হাসান সরকার বাহান্নর ভাষা আন্দোলনেই স্বাধীনতা সংগ্রামের বীজ বপন হয়েছিল : জি এম কাদের প্রতিবন্ধকতার দেয়াল ভেঙে নারীরা এগিয়ে যাচ্ছে : শিক্ষামন্ত্রী সাংবাদিক সুমন হত্যাচেষ্টা মামলায় আরো একজন গ্রেফতার খালেদা জিয়ার জামিন নিয়ে উচ্চ আদালতের দিকে তাকিয়ে বিএনপি ইনসাফ প্রতিষ্ঠার সংগ্রাম বেগবান করতে হবে : খেলাফত মজলিস দেশ ত্যাগের সময়ে বিমানবন্দরে জালনোটসহ গ্রেফতার ৪ দুর্ঘটনায় ৪ নেতার মৃত্যুতে ছাত্রদলের শোক দেড় কেজি স্বর্ণসহ গ্রেফতারকৃত নীলুফা রিমান্ডে

সকল