২৩ মার্চ ২০১৯

বিজয় দিবসে দেশীদশে লাল-সবুজের সমাহার

-

মহান মুক্তিযুদ্ধ ও বিজয় দিবস আমাদের জীবনে একটি বিশেষ গর্ব করার মতো বিষয়। বছর ঘুরে বিজয় আসে বার বার। এবারেও গৌরবের বিজয় এসেছে আনন্দ আর উল্লাসের বার্তা নিয়ে।

দেশীদশের বিজয় উদযাপনের প্রতিপাদ্য লাল সবুজে দেশীদশ। তাই প্রতিবারের মতো এবারের বিজয়েও দেশীদশ সেজেছে লাল সবুজে যেন সবুজের বুকে লাল সূর্যটা ঝলমল উচ্ছল প্রাণের বন্যায় ।

সমকালীন ফ্যাশন ট্রেন্ডকে সামনে রেখে অত্যন্ত আধুনিকতায় দেশীদশ পরিবারের নিপুন, কে-ক্রাফট, অঞ্জন’স, রঙ বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিআনা, দেশাল, নগরদোলা, সৃষ্টিসহ ১০টি ফ্যাশন হাউস সেজেছে লাল সূর্যের সবুজ ছায়ায়।

এরমধ্যে জনপ্রিয় ফ্যাশন হাউস অঞ্জন’স বিজয়ের পোশাক নিয়ে বিশেষ আয়োজনে মুক্তিযুদ্ধ বিষয়ক ডাকটিকেট, মুক্তিযুদ্ধ বিষয়ক কবিতা, ছবি, জাতীয় ফুল শাপলা ও স্মৃতিসৌধ এবারের আয়োজনের অনুপ্রেরণা হিসেবে ব্যবহার করেছে।

এবারের আয়োজনে শাড়ি, পাঞ্জাবি, মেয়েদের টপস, সালোয়ার কামিজ, টি-শার্ট পাওয়া যাবে। এছাড়া শিশু কিশোরদের জন্য থাকছে পাঞ্জাবি, শাড়ি, টি-শার্ট, ফ্রক ও সালোয়ার কামিজ। মহান বিজয়ের এই দিনটিকে সুন্দরভাবে উদযাপন করার জন্য পোশাকের মূল্যও সাধ্যের মধ্যে রাখা হয়েছে।


আরো সংবাদ