২২ আগস্ট ২০১৯

শেখ হাসিনাকে ভুটানের প্রধানমন্ত্রীর ঈদের শুভেচ্ছা

ঈদের দিন আমন্ত্রিত অতিথিদের সাথে কুশল বিনিময় করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা হপিআইডি -

ভুটানের প্রধানমন্ত্রী লোটে শেরিং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
ভুটানের প্রধানমন্ত্রী মঙ্গলবার দুপুর পৌনে ১২টায় বাংলাদেশের প্রধানমন্ত্রীকে টেলিফোন করে তাকে এবং বাংলাদেশের জনগণকে ঈদুল আজহা উপলক্ষে আন্তরিক শুভেচ্ছা জানান।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বাংলাদেশের জনগণ ও তার পক্ষ থেকে ভুটানের রাজা, প্রধানমন্ত্রী ও জনগণকে আন্তরিক শুভেচ্ছা জানান। প্রধানমন্ত্রীর প্রেসসচিব ইহসানুল করিম এ কথা জানান।
১০ মিনিট স্থায়ী এই টেলিফোন আলাপে উভয় প্রধানমন্ত্রী দুই দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।
মুক্তিযোদ্ধাদের প্রধানমন্ত্রীর ঈদশুভেচ্ছা : অপর দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সব যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন।
অন্যান্য উৎসবের মতো প্রধানমন্ত্রী তার শুভেচ্ছার নিদর্শন হিসেবে রাজধানীর মোহাম্মদপুরের গজনবী রোডে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের মধ্যে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পুনর্বাসন কেন্দ্রে (মুক্তিযোদ্ধা টাওয়ার-১) ফুল, ফলমূল এবং মিষ্টান্ন প্রেরণ করেন। গতকাল বিকেলে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মশিউর রহমান হুমায়ুন, উপ-প্রেসসচিব শাখাওয়াত মুন, প্রটোকল অফিসার এস এম খুরশীদ-উল-আলম ও সহকারী কর্মকর্তা মোহম্মদ আরিফুজ্জামান নূরনবী প্রধানমন্ত্রীর পক্ষ থেকে যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের কাছে এগুলো পৌঁছে দেন।
মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা এ সময় মুক্তিযোদ্ধাদের পুনর্বাসনের জন্য সরকারের বিভিন্ন পদক্ষেপ বিশেষ করে মোহাম্মদপুরে মুক্তিযোদ্ধা টাওয়ার-এর ১৩তলা বিশিষ্ট আবাসিক ও বাণিজ্যিক ভবন নির্মাণসহ ব্যাপক পদক্ষেপ গ্রহণ করার জন্যও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় তারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।


আরো সংবাদ