১৫ অক্টোবর ২০১৯

খুলনায় পূজায় অতিরিক্ত মদপানে ৬ জনের মৃত্যু

-

খুলনায় পূজার আনন্দে অতিরিক্ত মদপানে ছয়জনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে গতকাল বুধবার সকাল থেকে দুপুর সাড়ে ১২টার মধ্যে নগরীর গল্লামারী এলাকার নরেন্দ্র দাসের ছেলে প্রসেনজিৎ দাস (২৯) ও তাপস দাস (৩২), ভৈরব টাওয়ার এলাকার মানিক বিশ্বাসের ছেলে রাজু বিশ্বাস (২৫), নগরীর গ্লাক্সো মোড় এলাকার প্রদীপ শীলের ছেলে সজল শীল (২৬), বিমল শীলের ছেলে অমিত শীল (৪০) এবং রপসা উপজেলার রাজাপুর এলাকার পরিমল মারা যান। দীপ্ত দাস (৩০) নামে আরো একজনকে সঙ্কটজনক অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি করা হয়েছে।
খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের দিনের বিভিন্ন সময়ে কর্তব্যরত চিকিৎসক ডা: আলমগীর, ডা: ওমর ফারুক ও ডা: মনোয়ার জানান, গতকাল বুধবার সকাল থেকে তারা কর্তব্যরত থাকা অবস্থায় মদপানে অসুস্থ হয়ে ওই পাঁচজনকে হাসপাতালে আনা হয়। পরে তাদের মৃত্যু হয়। অতিরিক্ত মদপানের কারণেই তাদের মৃত্যু হয়েছে বলে তারা জানান।
তাদের স্বজনেরা জানান, গত মঙ্গলবার রাতে দুর্গা প্রতিমার বিসর্জন উপলক্ষে তারা একটু অতিরিক্তই মদ খেয়ে ফেলেছিল। তাতেই তাদের মৃত্যু হয়েছে। খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ডেপুটি পুলিশ কমিশনার (ডিসি) এহসান শাহ বলেন, অতিরিক্ত মদপানে তারা মারা গেছে।


আরো সংবাদ