১৭ নভেম্বর ২০১৯
ঘূর্ণিঝড় বুলবুল

সোমবারের জেএসসি ও জেডিসি পরীক্ষাও পেছাল

-

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে ১১ নভেম্বর সোমবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত করা হয়েছে। আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় কমিটি সূত্রে বলা হয়েছে, সোমবারের জেএসসি পরীক্ষা ১৩ নভেম্বর এবং জেডিসি পরীক্ষা ১৬ নভেম্বর অনুষ্ঠিত হবে। দু’টো পরীক্ষাই সকাল ১০টায় শুরু হবে। সোমবার জেএসসির বিজ্ঞান এবং জেডিসির ইংরেজি বিষয়ের পরীক্ষা হওয়ার কথা ছিল।
এর আগে ঘূর্ণিঝড় বুলবুলের কারণে পিছিয়ে দেয়া শনিবারের গণিত পরীক্ষা ১২ নভেম্বর এবং জেডিসির স্থগিত পরীক্ষা ১৪ নভেম্বর হবে বলে শিক্ষা বোর্ড সূত্রে জানানো হয়েছে।
প্রবল ঘূর্ণিঝড় বুলবুল শনিবার রাত ৮টার পর ভারতের কলকাতা বন্দর থেকে ৬০ কিলোমিটার দূরে অবস্থান করছিল। তার কিছু সময় পরই দেশটির উপকূলীয় এলাকায় আঘাত হানতে শুরু করে। ঘূর্ণিঝড় এর পরই সুন্দরবন হয়ে বাংলাদেশ উপকূলে আঘাত হানার শঙ্কা রয়েছে। এ জন্য উপকূলজুড়ে সতর্কতামূলকভাবে সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। তারই অংশ হিসেবে সারা দেশে চলমান এসব পরীক্ষা স্থগিত ও পেছানো হয়েছে।


আরো সংবাদ

মাঠ সংস্কার উদ্বোধনে হাজী সেলিম অনুসারীদের হট্টগোল! চারুকলায় উৎসবে নবান্নকে বরণ ‘সুস্থ জীবনযাপনে মহানবীর জীবন অনুসরণের বিকল্প নেই’ খেলার মাঠগুলোকে বিশ্বমানের করা হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জেই হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস : বিদ্যুৎ প্রতিমন্ত্রী রাঙ্গার এমপি পদ ও পরিবহনের শীর্ষ পদ থেকে বহিষ্কার দাবি ঐক্যলীগের নতুন বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে : জি এম কাদের রাস্তা প্রশস্ত করার খবরে মুগদাবাসীর উদ্বেগ তাঁতি দলের আলোচনা সভা পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সরকারই জড়িত : গয়েশ্বর সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান স্পিকারের যুদ্ধবিরতির পরও গাজায় ইসরাইলের বিমান হামলা

সকল