২৩ আগস্ট ২০১৯

নেইমারকে মুখ ফুটে বলতে হবে, সে বার্সায় ফিরতে চায় : পিকে

পিএসজি না বার্সা, বার্সা না পিএসজি! কোথায় নিজের চূড়ান্ত ঠিকানা বানাবেন নেইমার। এ নিয়ে আলোচনার শেষ নেই। পিএসজিতে সুখে নেই নেইমার, ফিরতে চান বার্সেলোনায়, এমন গুঞ্জন প্রতিনিয়তই ওঠে। আর এবার বার্সায় নেইমারের সাবেক সতীর্থ জেরার্ড পিকে জানিয়ে দিলেন, কাতালান ক্লাবটিতে আসতে হলে নেইমারকে মুখ ফুটে বলতে হবে।

পিকে জানান, বার্সায় ফের নিজের ঠিকানা বানাতে হলে নেইমারকে নিজের মুখে বলতে হবে। যদিও ব্যাপারটি বেশ কঠিন।

বার্সায় চার মৌসুম কাটানোর পর ২০১৭ সালে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে পাড়ি দেন নেইমার। যদিও লিগ ওয়ানে তার নাকি আর মন বসছে না।

এদিকে স্প্যানিশ ডিফেন্ডার পিকেও চান বার্সায় ফিরুক নেইমার। তবে তিনি মনে করেন নেইমার নিজ মুখে বলা ছাড়া এটা জটিল বিষয় হয়ে দাঁড়াবে।

পিকে বলেন, ‘আমার মনে হয় ব্যাপারটি খুবই কঠিন। সে পিএসজির খেলোয়াড়। তবে এখানে ফিরে এলে আমি খুশি হবো। যদিও এটা তার একান্তই ব্যক্তিগত বিষয়। অবশ্যই আমরা তাকে ফেরাতে আলোচনা করবো। তবে এটা ব্যক্তিগতভাবে আলোচনারও বিষয় নয়। তাকেই এ ব্যাপারে কথা বলতে হবে। সে মাঠ ও মাঠের বাইরের তারকা।’

নেইমারকে না পেলেও ইতোমধ্যে দুই তারকাকে কিনেছে বার্সা। অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে আঁতোয়া গ্রিজম্যান ও আয়াক্স থেকে ফ্রেংকি ডি ইয়ং এখন স্প্যানিশ জায়ান্ট দলটির ডেরায়।


আরো সংবাদ