২৭ ফেব্রুয়ারি ২০২০

বঙ্গবন্ধু গোল্ডকাপ অক্টোবরে

-

এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপ শুরু হবে ২২ অক্টোবর। চলবে ২ নভেম্বর পর্যন্ত। শনিবার বাফুফের নির্বাহী কমিটির ১৬তম সভায় এই সিদ্ধান্ত। এ ছাড়া ১৬ নভেম্বর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বার্ষিক সাধারণ সভা বা এজিএম অনুষ্ঠিত হবে।

সভায় এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিল অনুমোদন করা হয়। এতে দুই দলের অবনমনের সিদ্ধান্ত বহাল। অর্থাৎ বিসিএল-এ নেমে গেল বিজেএমসি ও নোফেল স্পোর্টিং ক্লাব। পাঁচ ক্লাব এর আগে বাফুফের কাছে অনুরোধ করেছিল দু’টির বদলে একটি দলকে অবনমন করাতে।

বাফুফের সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী বলেন, আমরা বাইলজই মেনে চলেছি।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ২২ অক্টোবর শুরু হওয়ায় চট্টগ্রামের শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের প্রস্তাবিত সময়ের সাথে সাংঘর্ষিক হচ্ছে। তাই এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে রোববার শেখ কামাল ফুটবলের আয়োজক চট্টগ্রাম আবাহনীর কর্মকর্তাদের সাথে মিটিং বাফুফের। আগামী পেশাদার লিগ নিয়ে সিদ্ধান্ত নিতে সোমবার পেশাদার লিগ কমিটির সভা। সালাম মুর্শেদী আরো জানান, রোববার দলবদল শেষে ৭ সেপ্টেম্বর থেকে ১৩ দলের সিঙ্গেল লিগের সিনিয়র ডিভিশন ফুটবল। বাফুফের সভায় এএফসি কাপে ভালো করা ঢাকা আবাহনী এবং এএফসির সপ্তাহের সেরা গোল বিবেচিত হওয়া এই দলের গোলদাতা মামুনুল ও সোহেল রানাকে ধন্যবাদ দেয়া হয়।


আরো সংবাদ

মশা যেন ভোট খেয়ে না ফেলে : প্রধানমন্ত্রী করোনার কারণে ১০ হাজার ওমরা হজযাত্রী আটকা নারায়ণগঞ্জে তাবলীগ জামাতের দুগ্রুপের সংঘর্ষ, মসজিদে ভাঙচুর খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে যা বলা হয়েছে মেডিক্যাল বোর্ডের প্রতিবেদনে রাতের অন্ধকার রাস্তায় ফের স্লোগান ‘গোলি মারো’ শিক্ষক কর্তৃক হেফজখানার ছাত্রী ধর্ষণ, আটক ১ সৌম্যর বিয়েতে মোবাইল চুরি নিয়ে লঙ্কাকাণ্ড মানুষের সমাধির উপর আধুনিক দিল্লি তৈরি হতে পারে না : কেজরিওয়াল সাবেক চেয়ারম্যান হত্যায় উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদকসহ আসামি ১৬ ইতালিতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪০০ ঠাকুরগাঁওয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে জামায়াতের সহায়তা

সকল