১৮ সেপ্টেম্বর ২০১৯

বঙ্গবন্ধু গোল্ডকাপ অক্টোবরে

-

এবারের বঙ্গবন্ধু গোল্ডকাপ শুরু হবে ২২ অক্টোবর। চলবে ২ নভেম্বর পর্যন্ত। শনিবার বাফুফের নির্বাহী কমিটির ১৬তম সভায় এই সিদ্ধান্ত। এ ছাড়া ১৬ নভেম্বর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বার্ষিক সাধারণ সভা বা এজিএম অনুষ্ঠিত হবে।

সভায় এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিল অনুমোদন করা হয়। এতে দুই দলের অবনমনের সিদ্ধান্ত বহাল। অর্থাৎ বিসিএল-এ নেমে গেল বিজেএমসি ও নোফেল স্পোর্টিং ক্লাব। পাঁচ ক্লাব এর আগে বাফুফের কাছে অনুরোধ করেছিল দু’টির বদলে একটি দলকে অবনমন করাতে।

বাফুফের সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী বলেন, আমরা বাইলজই মেনে চলেছি।

বঙ্গবন্ধু গোল্ডকাপ ২২ অক্টোবর শুরু হওয়ায় চট্টগ্রামের শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের প্রস্তাবিত সময়ের সাথে সাংঘর্ষিক হচ্ছে। তাই এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে রোববার শেখ কামাল ফুটবলের আয়োজক চট্টগ্রাম আবাহনীর কর্মকর্তাদের সাথে মিটিং বাফুফের। আগামী পেশাদার লিগ নিয়ে সিদ্ধান্ত নিতে সোমবার পেশাদার লিগ কমিটির সভা। সালাম মুর্শেদী আরো জানান, রোববার দলবদল শেষে ৭ সেপ্টেম্বর থেকে ১৩ দলের সিঙ্গেল লিগের সিনিয়র ডিভিশন ফুটবল। বাফুফের সভায় এএফসি কাপে ভালো করা ঢাকা আবাহনী এবং এএফসির সপ্তাহের সেরা গোল বিবেচিত হওয়া এই দলের গোলদাতা মামুনুল ও সোহেল রানাকে ধন্যবাদ দেয়া হয়।


আরো সংবাদ