২৪ অক্টোবর ২০১৯

বড় জয় পেল রিয়াল

সান্তিয়াগো বার্নাব্যুর দর্শকদের নাটকীয় এক ম্যাচ উপহার দিল স্বাগতিক রিয়াল মাদ্রিদ ও গ্রানাদা। তবে শেষ পযর্ন্ত তিন পয়েন্ট আদায় করে মাঠ ছেড়েছে লস ব্লাঙ্কোসরা। লা লিগায় জিনেদিন জিদানের দল ৪-২ ব্যবধানে জিতেছে গ্রানাদার বিপক্ষে।

শনিবার (০৫ অক্টোবর) ম্যাচের দ্বিতীয় মিনিটে গ্যারেথ বেলের ক্রস থেকে রিয়ালকে এগিয়ে দেন করিম বেনজেমা। শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেলতে থাকা জিদানের শিষ্যরা দ্বিতীয় গোলের দেখা পায় প্রথমার্ধের যোগ করা সময়ে।

ফেদেরিকো ভালভার্দের পাস থেকে রিয়ালের হয়ে প্রথম গোলের খাতা খুলেন ইডেন হ্যাজার্ড। অলহোয়াইটদের হয়ে লা লিগায় চতু্র্থ ম্যাচে এসে অভিষেক গোল পেলেন বেলজিয়ান ফরোয়ার্ড। এরপর বদলি হিসেবে নেমে ৬১ মিনিটে দলকে আরেকবার এগিয়ে দেন লুকা মদ্রিচ।

বড় ব্যবধানে হার যখন চোখ রাঙাচ্ছে তখনই ঘুরে দাঁড়িয়ে উল্টো রিয়ালকে চাপে ফেলে দেয় গ্রানাদা। ৬৯ মিনিটে ডারউইন মাচিসের পেনাল্টি কিক থেকে ব্যবধান কমায় তারা। ৭৭ মিনিটে ব্যবধানটা ৩-২ করে দেন ডমিঙ্গোস দুয়ার্তে।

তবে যোগ করা সময়ে আবার এগিয়ে যায় রিয়াল। গ্রানাদার জালে শেষ পেরেকটি ঠুকে দেন বদলি হিসেবে নামা হামেস রদ্রিগেজ।

এই জয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান ধরে রেখেছে রিয়াল। ৮ ম্যাচে তাদের পয়েন্ট ১৮। ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে গ্রানাডা।


আরো সংবাদ