১৭ নভেম্বর ২০১৯

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১০

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে  রেজাউল করিম ওরফে আবু ডাক্তার (৪৫) নামে এক আওয়ামী লীগের সমর্থক নিহত হয়।

নিহত রেজাউল করিম দেবগ্রাম ইউনিয়নের ২নং ওয়ার্ডের মুন্সিপাড়া গ্রামের মোবারকম মোল্যার ছেলে।

সোমবার সন্ধ্যা ৬টার দিকে ২নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রিবার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানানয়, বিকাল থেকে সম্মেলনকে কেন্দ্র করে উত্তেজনা দেখা দেয়। সম্মেলনের শেষ পর্যায় সভাপতি-সম্পাদক নির্বাচনে ভোটাভুটি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায় দৌলতদিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মো. হাফিজুর রহমান ও সাবেক চেয়ারম্যান মো. আতর আলীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ঘটে। এ ঘটনায় বর্তমান চেয়ারম্যান হাফিজুল ইসলাম গ্রুপের কর্মী রেজাউল করিম ওরফে আবু ডাক্তার মারাত্বক আহত হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে মারা যায়। সংঘর্ষের কারণে ওয়ার্ড কমিটি গঠন পণ্ড হয়ে যায়। এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

গোয়ালন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান,পুনরায় উভয় গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকায় কাউজানি ও মুন্সীপাড়ায় অথিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দীন জানান, ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে রেজাউল করিম নামে আওয়ামী লীগের এক সমর্থন নিহত হয়েছে। এ ঘটনায় দেবগ্রাম ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে ১০ জন আহত হয়েছে। আহতদের গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ