১৫ নভেম্বর ২০১৯

বার্সেলোনা আমাকে সবকিছু দিয়েছে: মেসি

ফুটবল তারকা লিওনেল মেসি - সংগৃহীত

ফুটবল তারকা লিওনেল মেসি বলেছেন, আর্জেন্টিনায় তার ক্যারিয়ার শেষ করার সম্ভবনা খুব কম। কারণ বার্সেলোনা এমন একটি স্থান যা তাকে সবকিছু দিয়েছে বলে মনে করেন তিনি। তবে আর্জেন্টিানার রোজারিও-ভিত্তিক নেওলের ‘ওল্ড বয়েজের’ হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করেন মেসি। মাত্র ১৩ বছর বয়সে পরিবারের সাথে কাতালোনিয়ায় যাওয়ার আগে যেখানে যুব পর্যায়ে হয়ে খেলেছিলেন।

আর্জেন্টিার টিওয়াইসি স্পোর্টসওকে দেয়া এক সাক্ষাৎকারে ৩২ বছর বয়সী মেসি বলেন, ‘আমি সবসময় বলি যে এখান থেকে (বার্সেলোনা) যেতে চাই না। এখান থেকে যাওয়ার ব্যাপারে আমার কোনো ভাাবনাও নেই।’

তিনি বলেনম ‘আর্জেন্টিার নেওলের হয়ে খেলার একটা স্বপ্ন রয়েছে আমার। কিন্তু এটা কখনো হবে কি না আমি জানি না। কারণ আমার ইচ্ছার বাইরেও আমার পরিবার সবার আগে।

মেসি বলেন, যখন ছোট ছিলাম তখন এটা আমার স্বপ্ন ছিল। কিন্তু এখন আমার পরিবার রয়েছে, তিনটা বাচ্চা রয়েছে। আমি এখন এমন এক জায়গায় থাকি যা আমাকে সবকিছু দিয়েছে। যেখানে থেকে আমি আমার সন্তানদেরও ভালো ভবিষ্যৎ দিতে পারি। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

রোহিঙ্গা গণহত্যা : তদন্তের অনুমতি দিলো আইসিসি আগুন নেভাতে সাহসী ভূমিকা রাখা ১৬ ব্যক্তিকে সংবর্ধনা দিলো হোটেল কস্তুরি ঘুষ সন্ত্রাস মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বাংলাদেশ-নেপাল যোগাযোগ ও বাণিজ্য বাড়ানোর পরামর্শ রাষ্ট্রপতির মেহেদির রঙ মুছতে না মুছতেই... সর্বদা আল্লাহর জিকিরে থাকতে হবে : আল্লামা শফী খালেদা জিয়ার শারীরিক অবস্থা অত্যন্ত খারাপ, তাকে জামিনে মুক্তি দিন রোহিঙ্গা নিপীড়নের অভিযোগ তদন্তের আদেশ দিয়েছে আন্তর্জাতিক আদালত ৩০ বছর পর সগিরা হত্যার রহস্য উদঘাটন : চার আসামি গ্রেফতার ট্রেন দুর্ঘটনার পেছনে কোনো ষড়যন্ত্র থাকলে সরকার খতিয়ে দেখবে : প্রধানমন্ত্রী অর্থমন্ত্রীর পরিবারের আয়কর ৭ কোটি ৬ লাখ ৭৮ হাজার টাকা

সকল