১০ ডিসেম্বর ২০১৯

নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা

ক্লাব সতীর্থ বেঞ্জামিন মেন্ডিকে একটি কৃষ্ণাঙ্গ কার্টুন চরিত্রের সাথে তুলনা করে টুইট করায় এক ম্যাচ নিষিদ্ধ হয়েছেন ম্যানচেস্টার সিটি তারকা বার্নান্ডো সিলভা। একই সাথে তাকে ৫০ হাজার পাউন্ড জরিমানাও করা হয়েছে। ফুটবল এসোসিয়েসন আজ এই তথ্য নিশ্চিত করেছে।

সেপ্টেম্বরে মেন্ডিকে নিয়ে ঐ টুইট করার ৪৬ মিনিটের মধ্যে অবশ্য সিলভা তার পেজ থেকে সেটি মুছে দিয়েছিলেন। পুরো বিষয়টি সিলভা স্বীকার করে নেয়ায় এই বিষয়ে কোন শুনানীর প্রয়োজন হয়নি। স্প্যানিশ বিখ্যাত চকলেট পিনাট ব্র্যান্ড কনগুইটোসের সাথে সিলভা মেন্ডির ছোটবেলার একটি ছবিকে তুলনা করেছিলেন।

এফএ কমিশন জানিয়েছে, ‘একজন খেলোয়াড় নিজে থেকে এই ধরনের কোন অপমানজনক পোস্ট দিতে পারেননা যা বর্ণবাদের শামিল। এখানে একটি বিষয় স্পষ্ট যে ঘনিষ্ট দুই বন্ধুর মধ্যে এটি মজা করেই করা হয়েছে, এখানে অন্য কোন উদ্দেশ্য ছিল না। কিন্তু বিষয়টি সামাজিক যোাগাযোগ মাধ্যমে হওয়া উচিত হয়নি। যেখানে প্রায় ৬০ হাজার ফলোয়ার এটি দেখেছে।’

এই নিষেধাজ্ঞার কারনে আগামী ২৩ নভেম্বর ঘরের মাঠে তৃতীয় স্থানে থাকা চেলসির বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে পারছেন না সিটির এবারের মৌসুমে অন্যতম ইন-ফর্ম এই তারকা।

সূত্র : বাসস


আরো সংবাদ

কেরানীগঞ্জে লেপ-তোষকের দোকানে আগুন : নিহত ১ এস কে সিনহার বিরুদ্ধে অভিযোগপত্র শত্রুতা ব্যক্তিগত : দুর্বৃত্তের দেয়া আগুনে ঝলসে গেল ৬টি মহিষ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধকে পেটালেন প্রতিপক্ষরা রোহিঙ্গা গণহত্যার বিচার : পাথরের মতো বসে ছিলেন সু চি গৃহবধূর চুল কেটে দেয়া মামলায় জেলহাজতে আওয়ামী লীগ নেতা সন্ধান মিলেছে শ্রমিকদল সাধারণ সম্পাদকের খুলনা আওয়ামী লীগের নগর ও জেলার সভাপতি বহাল, সম্পাদকে নতুন মুখ নেত্রকোনায় বাধার মুখে সদ্য চালু হওয়া বিআরটিসি বাস চলাচল বন্ধ উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডার দেখতে দেখতে ১১ বছর, আন্দোলন কোন বছর : বিএনপিকে কাদের

সকল