১৯ জানুয়ারি ২০২০

খুলনায় যুবকের লাশ উদ্ধার

খুলনা সরকারি মহিলা কলেজের পুকুর থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের নাম শেখ ওমর ফারুক সোহেল (৩০)। তিনি বয়রা মহিলা কলেজ মোড়ের মৃত শেখ লুৎফর রহমানের ছেলে ও মহিলা কলেজের কম্পিউটার অপারেটর হিসেবে চাকরি করতেন। বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে বয়রা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ওই পুকুর থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার এশার নামাজের পর থেকে সোহেলকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে অনেক খোঁজাখুজি করে রাত ১১টার দিকে পুকুর পাড়ে একজোড়া জুতা দেখতে পান স্থানীয়রা। ঘটনাটি সন্দেহজনক মনে হলে তারা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেন।

বয়রা সদর ফায়ার সার্ভিসের পরিদর্শক নূরুল আল রাজু জানান, আমরা রাত পৌনে ১২টার দিক খবর পাই। স্থানীয়দের সন্দেহের ভিত্তিতে পুকুরে তল্লাশি চালানো হয়। পরে সেখান থেকে সোহেলের লাশ উদ্ধার করা হয়েছে।

এদিকে এ ঘটনায় খালিশপুর থানায় একটি অপমৃত্যু মামলা (নং-১৩) দায়ের করা হয়েছে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, সোহেলের মৃগী রোগ ছিল। পরিবারের সদস্যদের ধারণা- এশার নামাজের জন্য ওজু করতে গিয়ে পুকুরে পড়ে যান তিনি।


আরো সংবাদ

নারীশিক্ষার মাধ্যমে অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন নিশ্চিত করতে হবে আইডিয়াল স্কুলের নতুন ড্রেসকোড বাতিল করুন : নূর হোসাইন কাসেমী প্রধানের কবর জিয়ারত জাগপার নতুন নেতৃত্বের বিএনপির দলীয় ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন ‘শিখবে সবাই’র প্রশিক্ষণে স্বাবলম্বী ৫ হাজারের বেশি শিক্ষার্থী যুব বিশ্বকাপে শুভ সূচনা বাংলাদেশের সিটি নির্বাচনের তারিখ পুনর্নির্ধারণে ঐক্য পরিষদের অভিনন্দন ভোটডাকাত নিয়ন্ত্রণে ইসির ভূমিকা দেখতে চায় জনগণ : বাংলাদেশ ইসলামিক পার্টি আদর্শ সমাজ গঠনে আলেম সমাজকে এগিয়ে আসতে হবে : নুরুল ইসলাম ওলীপুরী রাজধানীতে ৬ বছরের শিশুকে ধর্ষণ, দারোয়ান গ্রেফতার গীতিকার কবির বকুলের বাসায় পুলিশ

সকল