১৯ জানুয়ারি ২০২০

খুলনায় মাছের ঘের ব্যবসায়ীর লাশ উদ্ধার

খুলনার একটি মাছের ঘের থেকে রোববার দুপুরে সগির উদ্দিন হাওলাদার (৩৫) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ডুমুরিয়া উপজেলার ঘোনামাদারডাঙ্গা গ্রামের একটি বিল থেকে দাকোপ উপজেলার কৈলাশগঞ্জ গ্রামের হাবিব হাওলাদারের পুত্র সগিরের লাশ উদ্ধার করা হয়।

নিহত সগিরের আত্মীয় শামীম জানান, সগির ডুমুরিয়া উপজেলার ঘোনামাদারডাঙ্গা গ্রামে প্রায় আট বছর ধরে জমি লিজ নিয়ে মাছ চাষ করতেন। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে সে বিষয়ে কিছু বলতে পারেননি তিনি।

ডুমুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, ডুমুরিয়া থানার শেষ প্রান্তে আড়ংঘাটা থানার কোল ঘেষে অবস্থিত ঘোনামাদারডাঙ্গা গ্রামের বিলের একটি ঘেরে স্থানীয় লোকজন রোববার সকালে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ব্যাপারে বিস্তারিতভাবে খোঁজ-খবর নেয়া হচ্ছে।


আরো সংবাদ

নারীশিক্ষার মাধ্যমে অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন নিশ্চিত করতে হবে আইডিয়াল স্কুলের নতুন ড্রেসকোড বাতিল করুন : নূর হোসাইন কাসেমী প্রধানের কবর জিয়ারত জাগপার নতুন নেতৃত্বের বিএনপির দলীয় ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন ‘শিখবে সবাই’র প্রশিক্ষণে স্বাবলম্বী ৫ হাজারের বেশি শিক্ষার্থী যুব বিশ্বকাপে শুভ সূচনা বাংলাদেশের সিটি নির্বাচনের তারিখ পুনর্নির্ধারণে ঐক্য পরিষদের অভিনন্দন ভোটডাকাত নিয়ন্ত্রণে ইসির ভূমিকা দেখতে চায় জনগণ : বাংলাদেশ ইসলামিক পার্টি আদর্শ সমাজ গঠনে আলেম সমাজকে এগিয়ে আসতে হবে : নুরুল ইসলাম ওলীপুরী রাজধানীতে ৬ বছরের শিশুকে ধর্ষণ, দারোয়ান গ্রেফতার গীতিকার কবির বকুলের বাসায় পুলিশ

সকল