২২ আগস্ট ২০১৯

নড়াইলে ১৮ লক্ষাধিক টাকা ও মাদকসহ স্ত্রী আটক, স্বামী পলাতক

নড়াইল শহরের ভওয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার মাদক কারবারি উজ্জ্বল রায়ের (৪৭) বাড়িতে অভিযান চালিয়ে মাদক বিক্রির ১৮ লাখ ৭০ হাজার ৪৩৭ টাকা ও মাদকদ্রব্যসহ তার স্ত্রী দিপালি রায়কে আটক করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। সোমবার রাতে দুই ঘণ্টার অভিযান শেষে রাত সাড়ে ১০টার দিকে টাকা ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা বিদ্যুৎ বিহারী নাথসহ নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আল আমিন এ অভিযানের নেতৃত্ব দেন।

এ সময় মাদক কারবারি উজ্জ্বল রায়ের বাড়ি থেকে ১২ বোতল ফেনসিডিল, প্রায় ১০০গ্রাম গাজাসহ মাদকদ্রব্য সেবনের উপকরণ উদ্ধার করা হয়। এছাড়া ঘরের ভেতরে বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা মাদকদ্রব্য বিক্রির ১৮ লাখ ৭০ হাজার ৪৩৭ টাকা এবং ভারতীয় ১০ রুপি উদ্ধার করেন অভিযান পরিচালনাকারী কর্মকর্তারা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আল অমিন বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নড়াইলের সহযোগিতায় নড়াইল পৌর এলাকার ভওয়াখালীর মাদক কারবারি উজ্জ্বল রায়ের বাড়িতে অভিযান চালিয়ে ১৮ লক্ষাধিক টাকাসহ তার স্ত্রী দিপালি রায়কে আটক করা হয়েছে। তবে উজ্জ্বল রায়কে বাড়িতে পাওয়া যায়নি। পলাতক উজ্জ্বল রায়ের বিরুদ্ধে মাদকের দুইটি মামলা বিচারাধীন আছে।


আরো সংবাদ