২২ আগস্ট ২০১৯

খুলনায় এক যুবককে কুপিয়ে হত্যা

খুলনায় এক যুবককে কুপিয়ে হত্যা - ছবি : নয়া দিগন্ত

খুলনায় মঙ্গলবার (৬ আগস্ট) দিবাগত রাতে তেরখাদা উপজেলার ছাগলাদাহ ইউনিয়নের পহেরডাঙ্গা গ্রামে নাঈম শেখ (২৫) নামে এক যুবককে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের কোপে নিহত নাঈম শেখের পিতা পিরু শেখ (৫২) গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে (খুমেক) ভর্তি করা হয়েছে।

হত্যাকা-ের খবর নিশ্চিত করে তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালেকুজ্জামান জানান, আজ বুধবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাত আড়াইটার দিকে দুর্বৃত্তরা ছিদ কেটে ঘুমন্ত নাঈম শেখের ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে। ছেলের চিৎকারে পিতা পিরু শেখ এগিয়ে এলে তাকেও কুপিয়ে জখম করা হয়।

এলাকাবাসী জানান, প্রায় আড়াই বছর আগে পিরু শেখ ও তার ছেলেরা একই বংশের সাইফুল ইসলাম শেখ ও তার ভাই খালিদ শেখকে বাড়ি থেকে ধরে নিয়ে তাদের দু’পায়ের রগ কেটে দেয়। তারা ধারণা করছেন ওই ঘটনার জের ধরে এ হত্যাকা- ঘটতে পারে।
ছাগলাদাহ ইউনিয়নের চেয়ারম্যান এস এম দীন ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে পহেরডাঙ্গা গ্রামের প্রতিপক্ষ গ্রুপ এই হত্যাকা- ঘটিয়েছে বলে অনুমান করা হচ্ছে। তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সালেকুজ্জামানও বলেন, প্রাথমিকভাবে ধারণা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকা- ঘটেছে। হত্যাকারীদের সনাক্ত ও গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।


আরো সংবাদ