১৪ ডিসেম্বর ২০১৯

প্রধানমন্ত্রীকে নিয়ে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কলেজ ছাত্র আটক

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে লোহাগড়ায় কলেজ ছাত্র রাকিব খান (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (৯ আগস্ট) দুপুরে লোহাগড়া উপজেলার ধোপাদহ গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রাকিব লোহাগড়ার কাশিপুর ইউনিয়নের ধোপাদহ গ্রামের আইয়ুব খানের ছেলে এবং নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ থেকে ব্যবস্থাপনা বিষয়ে অনার্স শেষবর্ষের পরীক্ষা দিয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, লন্ডনে অবস্থানকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্বাস্থ্য’ নিয়ে রাকিব ফেসবুকে গুজব ছড়ানোর ঘটনায় তাকে আটক করা হয়েছে।

লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাস জানান, প্রধানমন্ত্রী সম্পর্কে ফেসবুকে গুজব ছড়ানোর ঘটনায় রাকিবের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরো সংবাদ

জার্মানিতে গুপ্তচরবৃত্তি : ভারতীয় দম্পতির শাস্তি ভারতে নাগরিকত্ব আইনের বিরুদ্ধে বিক্ষোভ অব্যাহত দাম কমলেও পেঁয়াজ নিয়ে অস্বস্তি কমেনি ভারতের নতুন নাগরিকত্ব আইন বৈষম্যমূলক : জাতিসঙ্ঘ শ্রমিকদের বেতন ন্যূনতম ১৫ হাজার টাকা নির্ধারনসহ ৪ দফা দাবি গাজীপুরে ডায়রিয়ার রোগীর সংখ্যা বাড়ছে খালেদা জিয়া ন্যায়বিচার থেকে বঞ্চিত : লেবারপার্টি সোনারগাঁওয়ে বিজয় র্যালি ও আলোচনা অনুষ্ঠিত রোহিঙ্গা গণহত্যা নিয়ে আইসিজের শুনানিতে বাংলাদেশের সন্তোষ রাজস্ব বোর্ডের নির্দেশনা ৫ মাসেও বাস্তবায়ন হয়নি বেনাপোল চেকপোস্টে আইটি খাতে বিনিয়োগ বাড়াতে বাংলাদেশী-ব্রিটিশদের প্রতি আহ্বান হাইকমিশনারের

সকল