১৯ সেপ্টেম্বর ২০১৯

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত - নয়া দিগন্ত

মাগুরার শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত মোটর সাইকেল আরোহীর নাম জিয়াউর রহমান শেখ (৩৫)। তিনি রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার কালুখালী গ্রামের আঃ জব্বার শেখের পুত্র। শনিবার ভোর সাড়ে ৬টার দিকে মাগুরা-শ্রীপুর সড়কের বরিশাট চারা বটতলা নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের বড় ভাই ইফসুফ শেখ জানান, নিহত জিয়াউর রহমান একজন কাঠ ব্যবসায়ী। শনিবার ভোর ৫টার দিকে কাঠ ক্রয়ের জন্যে প্রতিবেশী সামছুজ্জামান হিটু খাঁকে (৫৫) সাথে নিয়ে তিনি মোটরসাইকেল যোগে মাগুরার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পথিমধ্যে মাগুরার-শ্রীপুর সড়কের বরিশাট চারা বটতলা নামকস্থানে পৌছালে মাগুরা থেকে শৈলকূপাগামী দ্রুত যাত্রীবাহী রাসেল পরিবহন বাস তাদেরকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী জিয়াউর রহমান নিহত হয়। অপর আরোহী সামছুজ্জামান হিটু খাঁকে আশংকাজনক অবস্থায় প্রথমে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তার অবস্থার আরোও অবনতি ঘটলে তাৎক্ষণিক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। তবে ঘাতক বাসটিকে ও বাসের চালককে পুলিশ আটক করতে পারেনি।

এ বিষয়ে শ্রীপুর থানার এসআই শ্যামা প্রসাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত জিয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং ঘাতক বাস ও বাসের চালককে আটকের চেষ্টা চলছে।


আরো সংবাদ