২১ সেপ্টেম্বর ২০১৯

খুলনায় সহপাঠীকে ধর্ষণ মামলায় কর কমিশনারের ছেলে শিঞ্জন রিমান্ডে

ধর্ষণ মামলায় গ্রেফতারকৃত অভিযুক্ত শিঞ্জন রায় - ফাইল ছবি

খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবির এক ছাত্রীকে (২০) বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে গ্রেফতারকৃত খুলনার কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়কে (২৫) জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। খুলনা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলাম শুনানী শেষে রোববার তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শুক্রবার নগরীর সোনাডাঙ্গা থানায় দায়ের হওয়া নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় শিঞ্জন রায়কে জিজ্ঞাসাবাদের জন্য তদন্ত কর্মকর্তা পুলিশের এসআই মোঃ তৌহিদুর রহমান ৫ দিনের রিমান্ডের আবেদন জানান।

ধর্ষণের শিকার ওই ছাত্রী অভিযোগ করেন, নগরীর সোনাডাঙ্গাস্থ নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির এলএলবিতে তিনি ও শিঞ্জন রায় একসঙ্গে পড়াশুনা করেন। এক বছর আগে শিঞ্জন রায় তাকে প্রেমের প্রস্তাব দেন। এরপর বিয়ে করার প্রলোভন দেখিয়ে তার ভাড়া বাসাসহ বিভিন্ন স্থানে নিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন। তিনি বর্তমানে ৬ মাসের অন্তঃসত্ত্বা।

এদিকে কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে শিঞ্জন রায়কে গত বুধবার অন্য মেয়ের সঙ্গে বিয়ে দেয়ার খবরে ওই ছাত্রী গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে নগরীর মুজগুন্নী আবাসিক এলাকার ১৬নং রোডে গিয়ে শিঞ্জন রায়ের দেখা পান। এসময় তার বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করলে সে তাকে সেখান থেকে জোর করে ইজিবাইকে তুলে দিতে গেলে বিষয়টি স্থানীয়দের নজরে আসে। এ খবর পুলিশের কাছে পৌঁছালে পুলিশ তাদের দু’জনকেই সোনাডাঙ্গা মডেল থানায় নিয়ে আসে।

পুলিশ বৃহস্পতিবার গভীর রাত পর্যন্ত উভয়কে জিজ্ঞাসাবাদ করে। পরে শুক্রবার সকালে ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে প্রেরণ করা হয়। গত শনিবার মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। এ ঘটনায় মেয়েটি শুক্রবার দুপুরে শিঞ্জন রায়কে অভিযুক্ত করে সোনাডাঙ্গা থানায় মামলা দায়ের করেন।


আরো সংবাদ