২৭ ফেব্রুয়ারি ২০২০

মাগুরার শ্রীপুরে ছেলের গলাকেটে হত্যার চেষ্টা মায়ের

-

মাগুরার শ্রীপুর উপজেলার তারাউজিয়াল গ্রামে বুধবার ভোর রাতে ধারালো বটি দিয়ে শাকিল মিয়া (১৩) নামের এক ছেলেকে গলাকেটে হত্যার চেষ্টা করে তার মা মলিনা বেগম (৫০)।

গুরুতর আহত শাকিলের চিৎকারে পাড়ার লোকজন তাকে উদ্ধার করে প্রথমে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতাল পরে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে।

এ ঘটনায় মা মলিনা বেগমকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। আহত শাকিল আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। তার পিতার নাম মশিয়ার রহমান মন্নু।

শ্রীপুর থানার সেকেন্ড অফিসার এসআই হামিদুল ইসলাম জানান, উপজেলার তারাউজিয়াল গ্রামে বুধবার ভোর রাতে মশিয়ার রহমান মন্নুর স্ত্রী মলিনা বেগম তার অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছেলে শাকিল মিয়াকে ঘুমন্ত অবস্থায় ধারালো বটি দিয়ে গলাকেটে হত্যা করার চেষ্টা করেছে এমন খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মা মলিনা বেগমকে আটক করা হয়। তিনি বর্তমানে পুলিশ হেফাজতে আছেন। তবে তিনি মানসিক ভারসাম্যহীন বলে মনে হচ্ছে।


আরো সংবাদ

মশা যেন ভোট খেয়ে না ফেলে : প্রধানমন্ত্রী করোনার কারণে ১০ হাজার ওমরা হজযাত্রী আটকা নারায়ণগঞ্জে তাবলীগ জামাতের দুগ্রুপের সংঘর্ষ, মসজিদে ভাঙচুর খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে যা বলা হয়েছে মেডিক্যাল বোর্ডের প্রতিবেদনে রাতের অন্ধকার রাস্তায় ফের স্লোগান ‘গোলি মারো’ শিক্ষক কর্তৃক হেফজখানার ছাত্রী ধর্ষণ, আটক ১ সৌম্যর বিয়েতে মোবাইল চুরি নিয়ে লঙ্কাকাণ্ড মানুষের সমাধির উপর আধুনিক দিল্লি তৈরি হতে পারে না : কেজরিওয়াল সাবেক চেয়ারম্যান হত্যায় উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদকসহ আসামি ১৬ ইতালিতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৪০০ ঠাকুরগাঁওয়ে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারকে জামায়াতের সহায়তা

সকল