২৯ ফেব্রুয়ারি ২০২০

ফকিরহাটে সড়ক দুর্ঘটনায় শিশুকন্যা নিহত

বাগেরহাটের ফকিরহাটের টাউন নওয়াপাড়া এলাকায় যাত্রীবাহী বাসের সাথে ভ্যানের সংঘর্ষে মারিয়া খাতুন নামের আট বছরের এক শিশু নিহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার দুপুরে বাগেরহাট থেকে ছেড়ে আসা সাকিব-আসিব বাসের সাথে একটি যাত্রীবাহী ভ্যানের সংঘর্ষ হলে একই পরিবারের ৩ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে উপস্থিত কর্তব্যরত চিতিৎসক মারিয়াকে মৃত বলে ঘোষণা করেন।

আহতরা হলেন, লখপুরের ভট্রখামার গ্রামের করিম শেখ (৪২), তার স্ত্রী আয়েশা বেগম (৩৫)। মারিয়া করিম শেখের কন্যা বলে পুলিশ জানায়।

শিশু মারা যাওয়ার বিষয়টি কাটাখালী হাইওয়ে থানার ওসি মোঃ রবিউল ইসলাম নিশ্চিত করেন।


আরো সংবাদ

দিল্লি দাঙ্গা : এই বন্দুকধারীর নাম শাহরুখ নয়, চন্দ্রাল শুল্কা! টঙ্গী-পাটুরিয়া রেলপথ সমীক্ষা ও নকশায় ২৮ পরামর্শক সিএনসি পদক পেলেন চারজন শাহ আলমগীরের স্মরণ সভা ও দোয়া মাহফিল ছড়াকার মামুরের আন্তর্জাতিক মাতৃভাষা সম্মাননা স্মারক লাভ মামলা ও ঋণমুক্ত রেজাউল মামলার ভারে জর্জরিত শাহাদাত গণমাধ্যম প্রশ্নবিদ্ধ হয়ে যায় এমন সংবাদ পরিবেশন করবেন না : খালিদ মাহমুদ চৌধুরী বাংলাদেশী ছাত্রীকে ভারত ছাড়ার নোটিশের বিরুদ্ধে লড়বেন বিশ্বভারতী শিক্ষকরা ভারতীয় পেঁয়াজ আসার খবরে দাম কমল কেজিতে ৩০ টাকা আরো ৫ দেশে ছড়িয়ে পড়েছে করোনা : ডব্লিউএইচও প্রধানমন্ত্রী পদে আনোয়ারের সংখ্যাগরিষ্ঠ সমর্থন রয়েছে : পাকতান হারাপান

সকল