১৭ ফেব্রুয়ারি ২০২০

তালায় বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিশিয়ানের মৃত্যু

-

সাতক্ষীরার তালায় বিদ্যুৎস্পৃষ্টে সোহাগ বিশ্বাস (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহাগের বাড়ি পার্শ্ববর্তী খুলনা জেলার পাইকগাছা উপজেলার কাশিমনগর গ্রামে।

স্থানীয়রা জানান, সোহাগ তার বাবা নজরুলসহ অন্যদের সাথে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন জনৈক হান্নান নামের এক শিক্ষকের বাড়িতে কাজ করছিলেন। তার বাবা নজরুল একজন রাজমিস্ত্রী এবং তিনি একজন ইলেকট্রিশিয়ান। এসময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন সোহাগ। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

চিরকুট ঘিরে তদন্ত ইউএনওর মাধ্যমে রাজাকারের তথ্য সংগ্রহ করা হবে : সংসদে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী শ্লীলতাহানি মামলায় সাক্ষ্য দিতে না আসায় ৩ সাক্ষীকে দণ্ড টিএসসিতে নাগরিক পরিষদের মানববন্ধন পুলিশি বাধায় পণ্ড মুজিববর্ষ উপলক্ষে মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক সংসদের প্রতিযোগিতা জাতীয় দিবসে ইংরেজির পাশাপাশি বাংলা তারিখ ব্যবহারে হাইকোর্টের রুল খালেদা জিয়ার প্যারোলের বিষয়ে আইনি প্রক্রিয়া মেনে চলতে হবে : আইনমন্ত্রী সাংবাদিক হেনস্তাকারী সেই ছাত্রলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার কাউন্সিলর রতনকে দুদকে জিজ্ঞাসাবাদ হুইপের মামলায় পুলিশ কর্মকর্তার জামিন নারী ক্ষমতায়নে সৌদি আরবের প্রশংসা করলেন ইভানকা ট্রাম্প

সকল