২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

খুলনায় ডেঙ্গুতে শিশুসহ ২ জনের মৃত্যু

খুলনায় ডেঙ্গু জ্বরে ৮ মাস বয়সী এক শিশুসহ দুই জনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে ও রোববার রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যশোর জেলার মনিরামপুর উপজেলার কামরুজ্জামানের ছেলে রাফিত ও একই জেলারঅভয়নগর উপজেলার খবিরুদ্দিন (৫০) মারা যান।

এ নিয়ে খুলনায় ১৩ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হল।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরপি) ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, গত শনিবার বিকেল ৪টায় রাফিতকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাকে রাত ৯টায় ইনটেনসিভ কেয়ার ইউনিটে নেওয়া হয়। সেখানে রোববার রাতে তার মৃত্যু হয়।

এছাড়া অভয়নগর থেকে এসে খবিরুদ্দিন গত রোববার বিকেলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। সোমবার বিকাল পৌনে ৪টার দিকে আইসিইউতে তিনি মারা যান।

খুলনার সিভিল সার্জন অফিস জানায়, খুলনায় বর্তমানে ডেঙ্গু আক্রান্ত ৯৯ জন চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে নতুন রোগী ৩৭ জন।


আরো সংবাদ

নিরীক্ষা জটিলতায় বাতিল হচ্ছে রবির হাজার কোটি টাকার বিনিয়োগ খেলা চলাকালেই গ্যালারিতে ঘুম শাস্ত্রীর! নেটদুনিয়ায় তোলপাড় ঢাবির ক ইউনিটের ফলে ভুল : দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি সাদা দলের নিজেকে ‘স্যার’ বলতে বাধ্য করতেন ওমর ফারুক চৌধুরী হেরিটেজ হ্যান্ডলুম ফেস্টিভ্যাল শুরু কাল কেরানীগঞ্জে বিএনপির কমিটি গঠন নিখোঁজের ৮ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার নিরীক্ষা জটিলতায় বাতিল হচ্ছে রবির হাজার কোটি টাকার বিনিয়োগ প্রাথমিক শিক্ষকদের কর্মস্থল ত্যাগ না করতে পরিপত্র মহাসমাবেশ ঘিরে টানটান উত্তেজনা দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি সাদা দলের টঙ্গীতে বেগম জিয়ার কারা ও রোগমুক্তি কামনায় দোয়া

সকল