২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

বিএনপি নেতা অমিত কারাগারে

বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতকে নাশকতা মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ সোমবার জেলা জজ আদালতের বিচারক ইখতিয়ারুল ইসলাম মল্লিক তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

যশোর শহরের মার্কেটাইল ব্যাংকের সামনে নাশকতার পরিকল্পনার অভিযোগে অমিতের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। এ জন্য তিনিসহ রফিকুল ইসলাম মুল্লুক চান ও মশিউর রহমান ওরফে মাসুম নামে আরো দুইজন জামিনের জন্য আবেদন করেন। তবে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে বিচারক জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ দিকে বিকেলে যশোর জেলা বিএনপি অমিতের মুক্তির দাবিতে সমাবেশ করেছে। বিকেলে শহরের লাল দিঘি পাড়স্থ দলীয় কার্যলয়ের সামনে এ সমাবেশ করে। সমাবেশ থেকে অমিতসহ আটক নেতাদের মুক্তির দাবি করা হয়।


আরো সংবাদ

নিরীক্ষা জটিলতায় বাতিল হচ্ছে রবির হাজার কোটি টাকার বিনিয়োগ খেলা চলাকালেই গ্যালারিতে ঘুম শাস্ত্রীর! নেটদুনিয়ায় তোলপাড় ঢাবির ক ইউনিটের ফলে ভুল : দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি সাদা দলের নিজেকে ‘স্যার’ বলতে বাধ্য করতেন ওমর ফারুক চৌধুরী হেরিটেজ হ্যান্ডলুম ফেস্টিভ্যাল শুরু কাল কেরানীগঞ্জে বিএনপির কমিটি গঠন নিখোঁজের ৮ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার নিরীক্ষা জটিলতায় বাতিল হচ্ছে রবির হাজার কোটি টাকার বিনিয়োগ প্রাথমিক শিক্ষকদের কর্মস্থল ত্যাগ না করতে পরিপত্র মহাসমাবেশ ঘিরে টানটান উত্তেজনা দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি সাদা দলের টঙ্গীতে বেগম জিয়ার কারা ও রোগমুক্তি কামনায় দোয়া

সকল