১৪ নভেম্বর ২০১৯

বিএনপি নেতা অমিত কারাগারে

বিএনপির খুলনা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিতকে নাশকতা মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ সোমবার জেলা জজ আদালতের বিচারক ইখতিয়ারুল ইসলাম মল্লিক তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দেন।

যশোর শহরের মার্কেটাইল ব্যাংকের সামনে নাশকতার পরিকল্পনার অভিযোগে অমিতের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। এ জন্য তিনিসহ রফিকুল ইসলাম মুল্লুক চান ও মশিউর রহমান ওরফে মাসুম নামে আরো দুইজন জামিনের জন্য আবেদন করেন। তবে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে বিচারক জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ দিকে বিকেলে যশোর জেলা বিএনপি অমিতের মুক্তির দাবিতে সমাবেশ করেছে। বিকেলে শহরের লাল দিঘি পাড়স্থ দলীয় কার্যলয়ের সামনে এ সমাবেশ করে। সমাবেশ থেকে অমিতসহ আটক নেতাদের মুক্তির দাবি করা হয়।


আরো সংবাদ

বাবরি মসজিদ পুনর্নির্মাণের দাবি খেলাফত মজলিসের কেরানীগঞ্জের অবৈধ কারখানাগুলোয় র্যাবের টানা অভিযান আজ আয়কর মেলা শুরু খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনের মামলার শুনানি ২৫ নভেম্বর মুন্সীগঞ্জ আ’লীগের সভাপতিসহ কয়েক নেতার বিরুদ্ধে দুদকে অভিযোগ রোহিঙ্গাদের নিয়ে প্রামাণ্য চলচ্চিত্র ৮০০০ আসামির তালিকা তুলে দেয়া হলো জনপ্রতিনিধিদের হাতে প্রধান বিচারপতিকে মোদির কৃতজ্ঞতাই জানান দেয় রায় পূর্বপরিকল্পিত : সুশীল ফোরাম সিদ্ধিরগঞ্জে মেঘনা তেলের ডিপোতে শ্রমিকদের কর্মবিরতি রাঙ্গা ক্ষমা চাইলেন এবার সংসদে ভূ-কৌশলগত বিরোধ নয় সুষ্ঠু প্রতিযোগিতা চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী

সকল