২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

প্রধানমন্ত্রীর নির্দেশে দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান চলছে : পলক

-

দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

আজ রোববার চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলনে কক্ষে আইসিটি বিষয়ক সমাবেশের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এ সময় আইসিটি প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দেশে দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান চলছে। এই অভিযান চলমান থকবে। দুর্নীতিবাজরা কোনো দলের হতে পারে না। তারা দেশ ও জনগণের শত্রু।

দেশরতœ শেখ হাসিনা কখনো অন্যায়ের সাথে আপস করেননি উল্লেখ করে তিনি আরো বলেন, দুর্নীতিবাজরা যত বড় শক্তিশালীই হোক না কেন, তাদেরকে আইনের আওতায় আসতেই হবে। এ দেশে দুর্নীতিবাজরা কোনো ঠাঁই নেই।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আইসিটি কমিটির সভায় জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকারের সভাপতিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ জেলার তথ্য ও প্রযুক্তির অগ্রগতির বিষয় নিয়ে সরকারি-বেসরকারি উদ্যোক্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে মতবিনিময় করেন বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বিশেষ অতিথি ছিলেন ইনফো সরকার তৃতীয় পর্যায়ের প্রকল্পের পরিচালক বিকর্ণ কুমার ঘোষ, চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জাহিদ ও পৌর মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু। এ ছাড়া বিভিন্ন পর্যায়ের সরকারি-বেসরকারি কর্মকর্তা ও কর্মচারীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে, আজ সকাল ১০টায় চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার উথলী ইউনিয়নের মোল্লাবাড়িতে প্রস্তাবিত হাইটেক পার্কের জমি পরিদর্শন করেন প্রতিমন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) খোন্দকার ফরহাদ হোসেন, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু, জীবননগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিরাজুল ইসলাম, জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকী, জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া, উথলী ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁন, হাসাদহ ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ্বাস, বাঁকা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের প্রধানসহ বিভিন্ন দফতরের কর্মকর্তা-কর্মচারী এবং স্থানীয় নেতাকর্মীরা।


আরো সংবাদ