০৯ ডিসেম্বর ২০১৯

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

-

চুয়াডাঙ্গা সদর উপজেলার দামুড়হুদা দর্শনা ফিলিং স্টেশনের অদূরে ও নয়মাইল বাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় জুলফিকার আলী (৪০) ও মেহেদী হাসান পলাশ (৩০) নামে দুই ব্যক্তি নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুরে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত জুলফিকার আলী দামুড়হুদা উপজেলার নতুন হাউলী গ্রামের মোজাম্মেল হকের ছেলে ও মেহেদী হাসান ঝিনাইদহ জেলার হরিণাকুন্ড উপজেলার কাপাসাথিয়া গ্রামের মিজানুর রহমানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার দুপুরে জুলফিকার আলী নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে জীবননগর যাওয়ার পথে দর্শনা ফিলিং স্টেশনের অদূরে পৌঁছান। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে জুলফিকার আলী ঘটনাস্থলে নিহত হন।

ঘটনার পর উত্তেজিত জনতা ঘাতক ট্রাক চালকের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও রাস্তায় বেরিকেড দিয়ে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গ্রেফতারের আশ্বাস দিলে বেরিকেড তুলে নেয় বিক্ষুব্ধ জনতা।

একই সময়, মেহেদী হাসান পলাশ মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বের হয়ে চুয়াডাঙ্গায় যাওয়ার পথে নয়মাইল নামক ভুলটিয়া বাজারে পৌঁছালে একই দিক থেকে আসার একটি প্রাইভেটকার পিছন দিক থেকে ধাক্কা দিলে মেহেদী হাসান পলাশ ঘটনাস্থলেই নিহত হন।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ মো: ফখরুল আলম খান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ