১৮ নভেম্বর ২০১৯

খালা-ভাগনিকে গণধর্ষণের দায়ে ৬ জন গ্রেফতার

খুলনায় গত ১০ আগস্ট রাতে দিঘলিয়া উপজেলার সেনহাটি গ্রামের একটি বাগানে খালা-ভাগনিকে গণধর্ষন ঘটনার সঙ্গে জড়িত ৬ জনকে পুলিশ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- সেনহাটি গ্রামের ইমরান মোল্লা, নূর ইসলাম মোল্লা, মো. রমজান, হাবিবুর রহমান, মাহাবুবু রহমান ও মো. রাতুল।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মানস রঞ্জন দাস জানান, গত ১০ আগস্ট সেনহাটি গ্রামে খালা বাড়িতে যায় ১২ বছরের এক কিশোরী। সন্ধ্যার কিছু পরে তারা দুইজনে বাড়ি থেকে একটু দূরে পোশাক তৈরির জন্য এক দর্জির বাড়িতে যায়। সেখান থেকে তারা রাত সাড়ে নয়টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। তারা রশিদের বাগানের কাছে পৌঁছালে উক্ত ৬জনসহ আরো কয়েকজন মিলে তাদের ওই বাগানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

ওসি বলেন, এ ঘটনায় গত রোববার ধর্ষণের শিকার ওই দুইজনের আত্মীয় দিঘলিয়া থানায় মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে গণধর্ষণের সঙ্গে জড়িত ওই ৬জনকে গ্রেফতার করা হয়। গতকাল সোমবার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ

এফআর টাওয়ারের মালিকসহ ৩ জনের জামিন কুমিল্লায় কাভার্ডভ্যান থেকে ১০ লাখ টাকা মূল্যের সেগুন কাঠ জব্দ রাবি শিক্ষার্থীকে মারধরে প্রশাসনের তদন্ত কমিটি গঠন পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ময়মনসিংহে বিএনপির বিক্ষোভ সমাবেশ বিপিএল খেলে কোন ক্রিকেটার কত টাকা পাবেন র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে হাইকোর্টে তলব সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী যুবকের মৃত্যু মোরশেদ খান ও তার ছেলের ব্যাংক হিসাব জব্দ থাকবে কুমিল্লায় মেয়েকে ধর্ষণ করতে বাবাকে অপহরণ! পেঁয়াজের বাজার ‘অতিদ্রুত’ স্বাভাবিক হবে : বাণিজ্য সচিব যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে নিহত ৪

সকল