১০ ডিসেম্বর ২০১৯

চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

যশোরের চৌগাছায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রায়হান (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার সুখপুকুরিয়া গ্রামের শওকত হোসেনের ছেলে।

এ ঘটনায় আহত হয়েছে ঝিনাইদহের মহেশপুর উপজেলার বিশ্বনাথপুর গ্রামের খোরশেদ আলীর ছেলে বিপুল হোসেন (২২) একই গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে হুমাইন কবির (৩০) ও বরিশাল জেলার রমজানকাঠি গ্রামের বাবলুর রহমানের ছেলে রুবেল হোসেন (২২)।

রোববার দুপুর পুড়াপাড়া বাজার জামে-মসজিদ মার্কেট এলাকায় আব্দুল কুদ্দুসের ওয়ালটন শো-রুমে সাইনবোর্ড লাগাতে গিয়ে এ হতাহতের ঘটনা ঘটে।

জানা যায়, পুড়াপাড়া বাজারে ছিট কাপড় ব্যবসায়ী (ইরান-ইরাক) এর মালিক আব্দুল কুদ্দুসের ওয়ালটন শো-রুমে কোম্পানীর লোকজন সাইনবোর্ড লাগাতে আসে। তার দোকানের কর্মচারীরা ঐ সাইনবোর্ড লাগাতে সহযোগিতা করতে যায়। কাজের মধ্যে অসাবধান বসত লোহার একটি পাইপ বিদ্যুতের মেন লাইনের তারের উপর পড়ে। এ সময় বিদ্যুতায়িত হয়ে আহত হয় তারা।

স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে চৌগাছা মডেল সরকারি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রায়হানকে মৃত ঘোষাণা করেন। আহতদের মধ্যে রুবেল হোসেন চৌগাছা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন।

এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান তোতা মিয়া।


আরো সংবাদ