১৯ নভেম্বর ২০১৯

ফেসবুকে তরুণীর অশ্লীল ছবি প্রকাশের দায়ে কলেজছাত্র গ্রেফতার

প্রেম প্রস্তাবে সাড়া না দেয়ায় নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের অনার্স প্রথম বর্ষের এক ছাত্রীর (১৯) ফেসবুক আইডি হ্যাকড করে অশ্লীল ছবি প্রকাশের অভিযোগে কলেজছাত্র আরিফুজ্জামান সজলকে (২২) গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)।

সজল লোহাগড়া উপজেলার পাংখারচর গ্রামের রেদওয়ানুর রহমানের ছেলে এবং যশোর ক্যান্টনমেন্ট কলেজের ব্যবস্থাপনা বিষয়ের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

এরআগে ওইদিন (সোমবার) দুপুরে সহকারী পুলিশ সুপার রায়হান উদ্দিন মোরাদের নেতৃত্বে ডিবি পুলিশের এসআই সৈয়দ জমারত আলী তথ্য প্রযুক্তির সহযোগিতায় যশোরের আইটি পার্ক এলাকা থেকে সজলকে আটক করে। সজলের বিরুদ্ধে নড়াইল সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, প্রেম প্রস্তাবে সাড়া না দেয়ায় নড়াইল শহরের ভওয়াখালীর বাসিন্দা ভিক্টোরিয়া কলেজের এক ছাত্রীর ফেসবুক আইডি হ্যাকড করে আরিফুজ্জামান সজল বিভিন্ন সময়ে তার (ছাত্রী) অশ্লীল ছবি ও মন্তব্য প্রকাশ করেছে। এছাড়া সজল নিজে অশ্লীল ছবি এঁকে ওই ছাত্রীর মুখের ছবি লাগিয়ে ফেসবুকে প্রকাশ করারও হুমকি দেয়।


আরো সংবাদ

ভূরুঙ্গামারীতে লবণ কিনতে হুড়োহুড়ি, প্রশাসনের মাইকিং  সখীপুরে অতিরিক্ত দামে লবণ বিক্রি করায় দোকানদারকে ১ লাখ টাকা জরিমানা লবণের গুজব প্রতিরোধে মসজিদে মসজিদে মাইকিং অবরোধে কাশ্মিরে আর্থিক ক্ষতি ১০০ কোটি ডলার ছাড়িয়েছে লবণ নিয়ে গুজব সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি সরকারের বাবরি মসজিদ ‘এক কাণ্ড’ ঘটালেন বার্সার তিন ফরোয়ার্ড সৎ ছেলের কোপে হাত হারানো সেই মাকে ঘর তুলে দিলেন পুলিশ কর্মকর্তা মা-বোনেরা যদি নির্যাতিত হয় তাহলে এই রেমিট্যান্সের মূল্য নাই : প্রবাসী কল্যাণমন্ত্রী দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য সরকারকে জবাব দিতে হবে : মঈন খান বাড়ির সামনেই ইয়াসমিনকে পিষে দিয়ে গেল মাইক্রোবাস

সকল