১৯ নভেম্বর ২০১৯

দামুড়হুদায় আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষ, কর্মীসভায় হামলা-ভাংচুর

আহত ৫, আটক ১
-

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নতিপোতা ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতার কর্মীসমাবেশে হামলা চালিয়ে পাঁচজন কর্মীকে মারধর করে আহত করা হয়েছে। পুলিশ রাতেই একজনকে গ্রেফতার করেছে।

মঙ্গলবার সন্ধ্যার এ ঘটনায় আজ বুধবার দামুড়হুদা থানায় মামলা দায়ের হয়েছে।

আওয়ামী লীগ নেতা ও নতিপোতা ইউনিয়নের চেয়ারম্যান মো: আ: আজিজ সাংবাদিকদের জানান, ওইদিন উপজেলার হোগলডাঙ্গা গ্রামে আসন্ন ইউপি নির্বাচন সামনে রেখে একটি শান্তিপূর্ণ কর্মীসমাবেশ করছিলাম। সন্ধ্যার দিকে সভার কাজ প্রায় শেষ, এমন সময় আওয়ামী লীগে অনুপ্রবেশকারী রবিউল ইসলাম ও তার লোকজন সমাবেশে আমার নেতাকর্মীদের উপর হামলা ও চেয়ার ভাংচুর করে। হামলায় নাসির উদ্দিন (৪০), গোলাম আলি (২৫), ইসলাম হক (৫৫), স্বপন মন্ডল (২৭) ও সুজনকে (২৪) রক্তাক্ত জখম করে। তাদেরকে উদ্ধার করে দামুড়হুদা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রতিপক্ষের চেয়ারম্যান প্রার্থী আ’লীগ নেতা রবিউল হক জানান, আজিজ চেয়ারম্যানের সমর্থক ইসলাম আলীর সাথে আমার কর্মী হান্নানের চেয়ারে বসা নিয়ে হাতাহাতির ঘটনা ঘটে। পরে উভয়ের মধ্যে মারামারি শুরু হয় যায়।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং রাতেই রবিউল ইসলাম পক্ষের মিজানুর রহমান নামে এক কর্মীকে আটক করেছে।

দামুড়হুদা মডেল থানার ওসি শুকুমার বিশ্বাস জানান, আজিজ চেয়ারম্যানের পক্ষে মামলা হয়েছে, আসামি আটকের জন্য চেষ্টা চলছে।


আরো সংবাদ

হল চালাবে প্রশাসন, ছাত্রলীগ কেন : ডাকসু ভিপি বাংলাদেশ এখন ‘উদ্বৃত্ত ঝুলি’ : খন্দকার মোশাররফ ক্ষুদে জাদুকরের নাকের ডগায় ফুটবল সম্রাটের যত রেকর্ড বাবরি মসজিদ ফেরত চাই- ওয়াইসির টুইটে অনলাইন-ঝড় ঠাকুরগাঁওয়ে লবণকাণ্ড : ৩ ব্যবসায়ীকে কারাদণ্ড, ২ জনকে অর্থদণ্ড পরীক্ষায় অংশ নিচ্ছেন না বশেমুরবিপ্রবির দেড় শতাধিক শিক্ষার্থী নবীনগরে ইউএনও'র সহযোগিতায় মাথা গোজার ঠাঁই পেল অসহায় পরিবার পেকুয়ায় ‘বন্দুকযুদ্ধে’ আলম ডাকাত নিহত, বিপুল অস্ত্র ও গুলি উদ্ধার মীর নাছির ও ছেলের কারাদণ্ড বহাল টানা সেঞ্চুরিতে তৌহিদ হৃদয়ের বিশ্ব রেকর্ড বগুড়ার শেরপুরে বেশি দামে লবণ বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা

সকল