১৯ নভেম্বর ২০১৯

৬ দিন পর মিললো গৃহবধূর পচাগলা লাশ

-

মহেশপুর উপজেলার শ্যামকুড় ইউনিয়নের একটি লিচু বাগান থেকে মহেশপুর থানার পুলিশ পচাঁ গলা অবস্থায় এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে। এলাকাবাসী জানিয়েছে,গত ৬ নভেম্বর বুধবার কয়েকজন কৃষক ডাকাতিয়া গ্রামের শরাফাত হাজীর লিচু বাগানে একই গ্রামের আঃ সবুরের কন্যা গৃহবধূ রিতু খাতুনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

ডাকাতিয়া গ্রামের উজ্জল হোসেন জানান, রিতু খাতুন (২০) তার খালাতে বোন, ৮ মাস পূর্বে একই উপজেলার পদ্মরাজপুর গ্রামের সাগর (৩০) এর সাথে তার বিয়ে হয়েছে। তার খালুর বাড়ী ভাবদিয়া গ্রামে। গুড়দহ বাজারের কাঁচামাল ব্যবসায়ী তার খালু ডাকাতিয়া গ্রামে ঘর জামাই হয়ে বসবাস করেন।

গত বৃহস্পতিবার রিতু খাতুনের স্বামী ডাকাতিয়া গ্রামে এসে তাকে নিয়ে যায়। এর পর হতে আঃ সবুর তার মেয়ের আর কোন খবর জানেন না। বুধবার সকালে মেয়ের মৃতদেহ দেখে পরিবারের লোকজন বাকরুদ্ধ হয়ে পড়েছে।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর রাশেদুল ইসলাম ঘটনাস্থল থেকে বলেন,লাশ পঁচ গেছে,কি কারনে মেয়েটি খুন হয়েছে তা জানা যায়নি,তবে অবিভাবকদের দাবী নিহতের স্বামী এ খুনটি করে লাশ ফেলে রেখে গেছে।


আরো সংবাদ

বাংলাদেশ এখন ‘উদ্বৃত্ত ঝুলি’ : খন্দকার মোশাররফ ক্ষুদে জাদুকরের নাকের ডগায় ফুটবল সম্রাটের যত রেকর্ড বাবরি মসজিদ ফেরত চাই- ওয়াইসির টুইটে অনলাইন-ঝড় ঠাকুরগাঁওয়ে লবণকাণ্ড : ৩ ব্যবসায়ীকে কারাদণ্ড, ২ জনকে অর্থদণ্ড পরীক্ষায় অংশ নিচ্ছেন না বশেমুরবিপ্রবির দেড় শতাধিক শিক্ষার্থী নবীনগরে ইউএনও'র সহযোগিতায় মাথা গোজার ঠাঁই পেল অসহায় পরিবার পেকুয়ায় ‘বন্দুকযুদ্ধে’ আলম ডাকাত নিহত, বিপুল অস্ত্র ও গুলি উদ্ধার মীর নাছির ও ছেলের কারাদণ্ড বহাল টানা সেঞ্চুরিতে তৌহিদ হৃদয়ের বিশ্ব রেকর্ড বগুড়ার শেরপুরে বেশি দামে লবণ বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা লবণের তালাশে ঘর থেকে বের হলো মহিলারাও

সকল