১৯ নভেম্বর ২০১৯

সাতক্ষীরা পৌরসভার সাবেক মেয়র আশরাফুলের মৃত্যু

সাতক্ষীরা পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা শেখ আশরাফুল হক মারা গেছেন। তার বয়স হয়েছিল ৯০ বছর। পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে সাতক্ষীরা শহরের সুলতানপুরে অবস্থিত নিজ বাসভবনে শেখ আশরাফুল হক শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে রেখে গেছেন।

শেখ আশরাফুল হক সাতক্ষীরা সড়ক বিভাগে তার কর্মজীবন শুরু করেন। অবসরের পর তিনি সক্রিয়ভাবে রাজনীতির সাথে যুক্ত হন। তিনি সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। তিনি প্রথমে সাতক্ষীরা পৌরসভার ২নং ওয়ার্ডের মেম্বর নির্বাচিত হন। পরবর্তীতে পরপর তিনবার চেয়ারম্যান নির্বাচিত হন। তৃতীয় মেয়াদে তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর সরকার পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিদের পদমর্যাদা পরিবর্তন করলে তিনি মেয়র হন।

বৃহস্পতিবার বাদ আছর সাতক্ষীরা শহরের সুলতানপুর ক্লাব মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

সৎ ছেলের কোপে হাত হারানো সেই মাকে ঘর তুলে দিলেন পুলিশ কর্মকর্তা মা-বোনেরা যদি বিদেশে নির্যাতিত হয় তাহলে এই রেমিট্যান্সের মূল্য নাই : প্রবাসী কল্যাণমন্ত্রী দ্রব্যমূল্য বৃদ্ধির জন্য সরকারকে জবাব দিতে হবে : মঈন খান বাড়ির সামনেই ইয়াসমিনকে পিষে দিয়ে গেল মাইক্রোবাস হল চালাবে প্রশাসন, ছাত্রলীগ কেন : ডাকসু ভিপি বাংলাদেশ এখন ‘উদ্বৃত্ত ঝুলি’ : খন্দকার মোশাররফ ক্ষুদে জাদুকরের নাকের ডগায় ফুটবল সম্রাটের যত রেকর্ড বাবরি মসজিদ ফেরত চাই- ওয়াইসির টুইটে অনলাইন-ঝড় ঠাকুরগাঁওয়ে লবণকাণ্ড : ৩ ব্যবসায়ীকে কারাদণ্ড, ২ জনকে অর্থদণ্ড পরীক্ষায় অংশ নিচ্ছেন না বশেমুরবিপ্রবির দেড় শতাধিক শিক্ষার্থী নবীনগরে ইউএনও'র সহযোগিতায় মাথা গোজার ঠাঁই পেল অসহায় পরিবার

সকল