১৬ ডিসেম্বর ২০১৯

বেনাপোল সীমান্ত থেকে পাচারকারীসহ ৫৪ নারী-পুরুষ ও শিশু আটক

-

অবৈধভাবে ভারত সীমান্ত পার হয়ে বাংলাদেশে আসার পর বেনাপোল ও দৌলতপুর সীমান্ত থেকে এক পাচারকারীসহ ৫৪ নারী, পুরুষ ও শিশুকে আটক করেছে বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি।

আজ বুধবার সকালে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তাদের বাড়ি খুলনা, বাগেরহাট, নড়াইল ও যশোর জেলার বিভিন্ন এলাকায়।

৪৯ বিজিবি’র কমান্ডিং অফিসার লে. কর্নেল সেলিম রেজা জানান. গোপন সংবাদে জানতে পারি পাসপোর্ট ভিসা ছাড়া ভারত থেকে বিপুল সংখ্যক লোক বাংলাদেশে প্রবেশ করে সীমান্ত এলাকায় অবস্থান করছে। এ সময় বিজিবির একটি টহল দল অভিযান চালিয়ে এক পাচারকারী ও তিনজন রোহিঙ্গাসহ ২৯ জন নারী, পুরুষ ও শিশুকে আটক করা হয়েছে। অপরদিকে শিকড়ি বটতলা মাঠে অভিযান চালিয়ে ২৫ জন নারী, পুরুষ ও শিশুকে আটক করা হয়। আটককৃত ২২ জন পুরুষ, ১৭ জন নারী ও ১৫ জন শিশুকে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। এদের মধ্যে দুজন রোহিঙ্গা নারী ও একজন রোহিঙ্গা পুরুষ রয়েছে।


আরো সংবাদ

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির নির্দেশ হাইকোর্টের ট্রাইব্যুনালে মানবপাচার মামলা নিয়ে হাইকোর্টের রুল ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু মির্জা ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন বিজয় দিবস উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ স্টেট ইউনিভার্সিটির ফার্মা ক্যারিয়ার ফেয়ার

সকল