২৩ জানুয়ারি ২০২০

রাত ১টায় প্রেমিকার বাসায় আপত্তিকর অবস্থায় ধরা খেল প্রেমিক

আপত্তিকর অবস্থায় নবম শ্রেণির ছাত্রীর সাথে সরকারী শাহপুর মধুগ্রাম কলেজের ছাত্র হাসিব সরদারকে হাতেনাতে আটক করা হয়েছে। গত সোমবার রাত ১টার দিকে ডুমুরিয়ার মধুগ্রামে চৌধুরী পাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সরকারী শাহপুর মধুগ্রাম কলেজের এইসএসসি ২য় বর্ষের ছাত্র হাসিব সরদারের সাথে মধুগ্রাম মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক ছাত্রীর ২ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। সোমবার রাত ১২টায় হাসিব সরদার মধুগ্রাম ঐ ছাত্রীর বাড়ির শয়নকক্ষে প্রবেশ করে। এ সময় স্থানীয় জানতে পেরে রাত ১টায় তাদের হাতেনাতে ধরে ফেলে। 

এ ঘটনার নায়ক কলেজ ছাত্র হাসিব সরদার জানায়, আমার সাথে তার (ছাত্রীর) ২ বছরের প্রেমের সম্পর্ক। ১ বছর ধরে আমি তার কাছে যাওয়া আসা করি। গতরাত ১২টার দিকে আমি তার ঘরে আসলে ঘণ্টাখানিক পরে বাইরে থেকে কয়েকজন দরজায় তালা লাগিয়ে দেয়।

ঐ রাতে রঘুনাথপুর ক্যাম্প পুলিশের সদস্যরা ঘটনাস্থলে যান। এ বিষয়ে ক্যাম্প ইনচার্জ ইনস্পেক্টর মোঃ মোশারফ হোসেন বলেন; ঘটনায় কেউ মামলা করছেন না, তাছাড়া মেয়ে অপ্রাপ্ত বয়স্ক থাকায় কোন ব্যবস্থা নেয়া ব্যবস্থা নেয়া যাচ্ছে না।


আরো সংবাদ