২৯ জানুয়ারি ২০২০

তরুণিকে বাড়ি থেকে তুলে নিয়ে দুই বন্ধু মিলে ধর্ষণ, গ্রেফতার ২

-

যশোরের চৌগাছায় ধর্ষণ মামলার দুই আসামিকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলে- উপজেলার হাজরাখানা গ্রামের নূর ইসলাম ছেলে শহীদ আলী (৩৫) ও নবাব আলীর ছেলে আব্দুল করিম (৩৮)।

জানা যায়, মঙ্গলবার রাতে এক তরুণিকে বাড়ী থেকে তুলে নিয়ে গিয়ে দুই বন্ধু মিলে ধর্ষণ করে। এ ঘটনায় বুধবার মেয়েটি বাদী হয়ে চৌগাছা থানায় একটি মামলা দায়ের করে। চৌগাছা থানা মামলা নং ০৮। পুলিশ ধর্ষণ মামলার দুই আসামিকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছেন।

এ ব্যাপারে চৌগাছা থানার অফিসার ইনচার্জ রিফাত খান রাজীব বলেন, ধর্ষণ মামলার দুই আসামিকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিম মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য যশোর পাঠানো হয়েছে। 


আরো সংবাদ

উন্নয়ন সহযোগীদের প্রতি কম শর্ত আরোপের আহ্বান প্রধানমন্ত্রীর এবার এসএসসিতে প্রশ্ন ফাঁস হবে না : শিক্ষামন্ত্রী কারা হাসপাতালগুলোতে ১১৭ জন চিকিৎসক নিয়োগের নির্দেশ চট্টগ্রামে পুলিশি হামলা ও গ্রেফতারের প্রতিবাদে ঢাবি ছাত্রদলের বিক্ষোভ দুই সন্তানের মাকে নিয়ে উধাও : সেই যুবলীগ নেতা কারাগারে বৃদ্ধের ধর্ষণে ৫ম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা ঢাকা সিটি নির্বাচনে সন্ত্রাসীদের ভাড়া করছে বিএনপি : কাদের নির্বাচনকে ঘিরে বিএনপি নেতাকর্মীদের ভয় দেখানো হচ্ছে : ড. মোশাররফ ভারতকে নাগরিকত্ব আইন প্রত্যাহারের আহ্বান জামায়াতের করোনা ভাইরাস : চীন থেকে নাগরিকদের ফেরত নিচ্ছে বিভিন্ন দেশ ৯৯৯-এ কল দিয়ে আত্মহত্যা করতে যাওয়া যুবককে উদ্ধার

সকল