২২ জানুয়ারি ২০২০

পানীয় পান করে ৩ কলেজ ছাত্রের মৃত্যু, আশঙ্কাজনক ৪ জন

পানীয় পান করে ৩ কলেজ ছাত্রের মৃত্যু, আশঙ্কাজনক ৪ জন - ছবি : সংগৃহীত

বন্ধুর জন্মদিনের পার্টিতে অ্যালকোহল জাতীয় পানীয় পান করে জিহাদুর রহমান, সাজিদ ও ফাহিম নামের তিন কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুত্বর অসুস্থ্য হয়ে আরো ৩ জনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে এবং সুরুজ নামের ১জনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে।

এই ঘটনায় মৃত সাজিদ শহরতলীর আমলাপাড়া এলাকার মৃত সফিকুর রহমানের পুত্র এবং বিকেএসপি’র বাস্কেটবল টিমের সদস্য, পাভেল থানাপাড়া এবং ফাহিম থানাপাড়া এলাকার সাগর আহাম্মেদের পুত্র।

পুলিশ ও মৃত সাজিদের সহপাঠীরা জানান, সাজিদের বন্ধু ফাহিমের জন্মদিন উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে ১০/১৫ জন বন্ধু মিলে পাবলিক লাইব্রেরীর মাঠে ছোটখাটো পার্টির আয়োজন করে। সেখানে তারা অন্যান্য খাবারের পর একটি কোমল পানীয়’র সাথে হোমিও ল্যাবরেটরির একটি ওষুধ মিশিয়ে পান করে। এর কিছুক্ষন পরে ৬ জন গুরুত্বর অসুস্থ্য হলে তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় কিছু আগে সাজিদ এবং ফাহিম মারা যায়।

কুষ্টিয়া জেনারের হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা তাপস কুমার সরকার জানান, দুপুরের পরে আননোন পয়জনিং এ আক্রান্তু হয়ে ৬ জন একসাথে হাসপাতালে আসে, তাদের মধ্যে দুইজন মারা যায়। বাকিদের অবস্থা অশংখা জনক।


আরো সংবাদ