২৫ ফেব্রুয়ারি ২০২০

মটরসাইকেল দুঘর্টনা : প্রাণ গেল এক বন্ধুর, আরেকজন হাসপাতালে

-

যশোরের চৌগাছায় মটরসাইকেল দুঘর্টনায় রাহুল হোসেন নান্নু (১৪) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। সে চৌগাছা পৌর এলাকার মডেল পাড়ার (প্রেমরোড) এর মালোয়েশিয়া প্রবাসী শাহজামালের ছেলে এবং ও হাজী মর্ত্তোজ আলী মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

এ ঘটনায় আহত হয়েছে একই স্কুলের ১০ম শ্রেণির ছাত্র জীবনরহমান। সে দীঘলসিংহা গ্রামের মিল্টনের ছেলে।

নিহতের নানা আব্দার আলী জানান, রাহুলের বাবা মালোয়েশিয়ায় আর মা গার্মেন্টসে চাকুরি করে। সে আমার কাছে থেকে লেখাপড়া করছে। আজ মঙ্গলবার হাজী মর্ত্তোজ আলী মাধ্যমিক বিদ্যালেয় আসন্ন এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ছিল। আমার চার সন্তান, তাদের সন্তানদের মধ্যে রাহুল একাই ছেলে। আমার পরিবারে রাহুল ছাড়া আরা কোনো ছেলে নেই।

রাহুলের মামা তৌহিদ হাসান বলেন, রাহুল তার বন্ধু নিলয়ের কাছ থেকে মোটরসাইকেল নিয়ে আরেক এক বন্ধু দীঘলসিংহা গ্রামের মিল্টনের ছেলে জীবন রহমানের (১৫) বাড়ীতে যাচ্ছিল। জীবন একই স্কুলের ১০ম শ্রেণির ছাত্র। বেলা ২টার দিক রাহুল ও জীবন মোটরসাইকেলযোগে বেড়েগাবিন্দপুর বাওড়ের নিকটবর্তী চাদপুর-বেড়েগাবিন্দপুর-সড়কের ছোট ব্রিজে পৌছায়। এ সময় মটরসাইকেলর নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজে ধাক্কা মেরে আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চৌগাছা মডেল হাসপাতালে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক আছিফ রায়হান রাহুলুকে মৃত ঘোষণা করেন। আহত জীবনেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত রাহুলের মা রাজিয়া খাতুন ডিভাইন গ্রুপের একজন গার্মেন্টস কর্মি। এ ঘটনায় রাহুলের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমেে এসেছে।

চৌগাছা থানার ডিউটি অফিসার এএসআই সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



আরো সংবাদ