১৯ অক্টোবর ২০১৯

একসাথে ১৫ জামা পরলেন যাত্রী!

-

যুক্তরাজ্যের তৃতীয় বৃহত্তম ও স্কটল্যান্ডের বৃহত্তম শহর গ্লাসগোতে জন ইরভাইন নামে এক ব্যক্তি বিমানে ওঠার আগে ব্যাগেজের জন্য বাড়তি ভাড়া দিতে চাননি তিনি। তাই তিনি ১৫টি একসাথে পরলেন।
জানা গেছে, ইরভাইনের টিকিট কাটা ছিল ইজিজেট এয়ারপ্লেনে। ফ্রান্সের নিস বিমানবন্দরে জন ও তার পরিবার পৌঁছানোর পর তাদের কর্তৃপক্ষ থেকে জানানো হয় তাদের লাগেজ অত্যন্ত ভারী। তারা নিস থেকে এডিনবার্গ যাচ্ছিলেন। আট কিলোর বেশি ভারী ব্যাগেজের জন্য তাদের বাড়তি ভাড়া দিতে বলা হয়। কিন্তু সেই টাকা বাঁচাতে ব্যাগ খুলে একের পর এক পোশাক পরে ফেলতে শুরু করেন জন। ইন্টারনেট।


আরো সংবাদ

১২ ঘণ্টার শ্বাসরুদ্ধ অভিযান মা-বাবার কোলে অপহৃত শিশু অপূর্ব ধর্মের সাথে সম্পর্ক না রাখা মার্কিনিদের সংখ্যা বাড়ছে সিরিয়া অভিযানে তুরস্কের সাফল্য উড়োজাহাজে বার্ডহিট : আতঙ্কে কন্ট্রোল টাওয়ার খালেদা জিয়ার মুক্তির দাবিতে আইনজীবীরা ঢাকায় আসবেন : তৈমূর আলম খালেদাকে কারাগারে ‘হত্যার’ পরিকল্পনা নিয়েছে সরকার : বিএনপি গণতন্ত্র না থাকলে দুর্নীতির দাপট বাড়বে : গয়েশ্বর পদোন্নতি ও গেজেটভুক্তকরণের দাবিতে পরিবার কল্যাণ পরিদর্শিকাদের সংবাদ সম্মেলন অপরাধী যত শক্তিশালীই হোক তাকে আইনের আওতায় আনবই : ডিআইজি হাবীবুর ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে আসেনি কোনো প্রতিষ্ঠান ডা: আব্দুল কাদেরের মৃত্যুতে বিএনপির শোক

সকল