১৯ অক্টোবর ২০১৯

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা কারবারি নিহত

-

কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মো: আব্দুল মালেক (৩৬) নামে এক ইয়াবা কারবারি নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়নের লেঙ্গুরবিল মাঠছড়া এলাকায় এ ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে পুলিশের তিন সদস্য আহত ও ঘটনাস্থল থেকে ইয়াবা-অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবি করেছে।
টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, ইয়াবা উদ্ধার অভিযানে গেলে পুলিশের অবস্থান টের পেয়ে মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করে। কিছুক্ষণ পর মাদক কারবারিরা পিছু হটলে ঘটনাস্থল তল্লাশি করে দু’টি দেশীয় তৈরি এলজি, ১৩ রাউন্ড তাজা কার্তুজ, ২১টি খালি খোসা ও ৫ হাজার ইয়াবাসহ টেকনাফ নতুন পল্লান পাড়া এলাকার মৃত মকবুল আহমদের ছেলে মো: আব্দুল মালেককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।
এ সময় পুলিশের এএসআই রামচন্দ্র দাশ, কনস্টেবল আব্দুস শুক্কুুর ও রাজু আহমদ আহত হয়। লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ

অভিযানের মধ্যেই সিন্ডিকেটের কারসাজি : কমছে না পেঁয়াজের ঝাঁজ ১২ ঘণ্টার শ্বাসরুদ্ধ অভিযান মা-বাবার কোলে অপহৃত শিশু অপূর্ব ধর্মের সাথে সম্পর্ক না রাখা মার্কিনিদের সংখ্যা বাড়ছে সিরিয়া অভিযানে তুরস্কের সাফল্য উড়োজাহাজে বার্ডহিট : আতঙ্কে কন্ট্রোল টাওয়ার খালেদা জিয়ার মুক্তির দাবিতে আইনজীবীরা ঢাকায় আসবেন : তৈমূর আলম খালেদাকে কারাগারে ‘হত্যার’ পরিকল্পনা নিয়েছে সরকার : বিএনপি গণতন্ত্র না থাকলে দুর্নীতির দাপট বাড়বে : গয়েশ্বর পদোন্নতি ও গেজেটভুক্তকরণের দাবিতে পরিবার কল্যাণ পরিদর্শিকাদের সংবাদ সম্মেলন অপরাধী যত শক্তিশালীই হোক তাকে আইনের আওতায় আনবই : ডিআইজি হাবীবুর ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে আসেনি কোনো প্রতিষ্ঠান

সকল