১৯ অক্টোবর ২০১৯

সাবেক স্বামীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে সঙ্গীতশিল্পী মিলার মামলা

-

সঙ্গীতশিল্পী মিলা এবার সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন।
গতকাল বিকেলে সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আসসামছ জগলুল হোসেনের আদালতে মিলা মামলাটি দায়ের করেন। আদালত বাদির জবানবন্দী গ্রহণ শেষে মামলাটি আমলে নিয়ে পুলিশের কাউন্টার টেরোরিজমের সাইবার ইউনিটকে অভিযোগের বিষয়ে তদন্ত করে আগামী ১৬ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।
সাবেক স্বামী ছাড়া এ মামলার অপর দুই আসামি হলেন এস এম আর রহমান এবং খান আল আমিন। মিলার পক্ষে ঢাকা বারের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান খান রচি শুনানি করেন।
ট্রাইব্যুনালের পেশকার শামীম আল মামুন বলেন, সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সময় সঙ্গীতশিল্পী মিলার নামে অপপ্রচার চালানোর অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে তিনি এ মামলা করেছেন। এর আগে ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদি হয়ে সাবেক স্বামী পারভেজ সানজারির নামে মামলা করেন। মামলার পরই সানজারিকে গ্রেফতার করে পুলিশ।
পরে এসিড হামলা এবং হত্যাচেষ্টার অভিযোগে পারভেজ সানজারি গায়িকা মিলার বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিনে রয়েছেন তিনি। সেই সাথে আট সপ্তাহ পর তাকে নি¤œ আদালতে আত্মসমর্পণ করার নির্দেশ দিয়েছেন আদালত।


আরো সংবাদ

অভিযানের মধ্যেই সিন্ডিকেটের কারসাজি : কমছে না পেঁয়াজের ঝাঁজ ১২ ঘণ্টার শ্বাসরুদ্ধ অভিযান মা-বাবার কোলে অপহৃত শিশু অপূর্ব ধর্মের সাথে সম্পর্ক না রাখা মার্কিনিদের সংখ্যা বাড়ছে সিরিয়া অভিযানে তুরস্কের সাফল্য উড়োজাহাজে বার্ডহিট : আতঙ্কে কন্ট্রোল টাওয়ার খালেদা জিয়ার মুক্তির দাবিতে আইনজীবীরা ঢাকায় আসবেন : তৈমূর আলম খালেদাকে কারাগারে ‘হত্যার’ পরিকল্পনা নিয়েছে সরকার : বিএনপি গণতন্ত্র না থাকলে দুর্নীতির দাপট বাড়বে : গয়েশ্বর পদোন্নতি ও গেজেটভুক্তকরণের দাবিতে পরিবার কল্যাণ পরিদর্শিকাদের সংবাদ সম্মেলন অপরাধী যত শক্তিশালীই হোক তাকে আইনের আওতায় আনবই : ডিআইজি হাবীবুর ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে আসেনি কোনো প্রতিষ্ঠান

সকল