১৯ আগস্ট ২০১৯

পৃথক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীসহ নিহত ৮

-

দেশের বিভিন্ন স্থানে গতকাল শুক্রবার পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহীসহ আটজন নিহত হয়েছেন। ঢাকা, নাটোর, বগুড়া, চট্টগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া ও গাইবান্ধায় এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন।
ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা জানান, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাসচাপায় শাহাবুদ্দিন (৪৫) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার আরো চার যাত্রী। গতকাল বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কে উপজেলার বুধন্তী ইউনিয়নের খেতাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহাবুদ্দিনের বাড়ি হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া গ্রামে। আহতদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বিজয়নগর থানার ইসলামপুর ফাঁড়ির এসআই সুদীপ দাস জানান, বিকেলে মাধবপুর বাসস্ট্যান্ড থেকে ছেড়ে আসা ব্রাহ্মণবাড়িয়াগামী দিগন্ত পরিবহনের যাত্রীবাহী একটি লোকাল বাস খেতাবাড়ি এলাকায় একটি অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে অটোরিকশার চালকসহ পাঁচজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শাহাবুদ্দিনকে মৃত ঘোষণা করেন।
নাটোর সংবাদদাতা জানান, নাটোরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং একজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে নাটোর-পাবনা মহাসড়কের গোধরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত মেহেদী হাসান (২৮) যশোর জেলার শার্শা উপজেলার আমলাই গ্রামের রফিকুল ইসলামের ছেলে এবং শহীদুল ইসলাম বাবু (৩০) জেলার নলডাঙ্গা উপজেলার পাটুল গ্রামের আলী আকবরের ছেলে ও পিপরুল ইউনিয়ন যুবদলের সহসভাপতি। এ দুর্ঘটনায় মেহেদী হাসানের অন্তঃসত্ত্বা স্ত্রী রুখসানা আক্তার (২৪) গুরুতর আহত হয়েছেন।
বনপাড়া হাইওয়ে পুলিশ থানার ওসি দেলোয়ার হোসেন জানান, মেহেদী হাসান স্ত্রীকে নিয়ে টাঙ্গাইলের কর্মস্থল থেকে মোটরসাইকেলে করে বাড়ি যাচ্ছিলেন। মেহেরপুর থেকে অপর মোটরসাইকেল আরোহী বাবু নাটোর আসছিলেন। সকাল ৯টার দিকে গোধড়া এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মেহেদী হাসান মারা যান। পরে বাবু ও রুখসানাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে দুপুরে বাবু মারা যান।
বগুড়া অফিস জানায়, বগুড়ায় বিআরটিসি বাসের চাপায় রবিউল ইসলাম (৪১) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি নওগাঁ জেলার বদলগাছি থানার হাজিপুর গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।
বগুড়া সদর থানার এসআই খোরশেদ আলম জানান, ঢাকা থেকে রংপুরগামী বিআরটিসির একটি বাস বগুড়া শহর প্রথম বাইপাস রোডের ভবের বাজার এলাকায় বিপরীতমুখী মোটরসাইকেলকে চাপা দিলে চালক রবিউল ঘটনাস্থলেই মারা যান। এ সময় চালক বাস থেকে নেমে পালিয়ে যায়। বাসটি পুলিশ হেফাজতে রয়েছে।
চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রাম নগরের আকবর শাহ এলাকায় বেপরোয়া পিকআপ ভ্যানের ধাক্কায় পারভীন আকতার (২৮) নামে এক গার্মেন্ট কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো পাঁচ পথচারী। গতকাল শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে। পারভিন আকতারের বাড়ি কুমিল্লা জেলায়।
চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলাব্রত বড়ুয়া নয়া দিগন্তকে বলেন, সকালে কাজে যাওয়ার সময় পিকআপ ভ্যানের ধাক্কায় গুরুতর আহত পারভীনকে হাসপাতালে আনা হলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত অন্য পাঁচজন হাসপাতালে ভর্তি রয়েছেন।
পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা জানান, নেত্রকোনার পূর্বধলায় গতকাল শুক্রবার সকালে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের জারিয়া বাজারে ট্রাকের নিচে চাপা পড়ে ভ্যানচালক আল আমিনের (৩৫) মৃত্যু হয়েছে। আল আমিন নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার ঝানজাইল খাঁ পাড়া গ্রামের সুরুজ আলীর ছেলে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বেলা ১১টার দিকে আল আমিন ঝানজাইল বাজার থেকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে ভ্যান চালিয়ে জারিয়া বাজারে আসছিল। কংস নদীর সেতু পার হওয়ার পর পেছন থেকে ময়মনসিংহগামী বালু বোঝাই একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই আল আমিনের মৃত্যু হয়। পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।
আমাদের নিজস্ব প্রতিবেদক জানান, রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টারে মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাত (৬০) এক বৃদ্ধা নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পথচারীরা আহত অবস্থায় ওই বৃদ্ধাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সোয়া ১২টার দিকে মারা যান তিনি।
পথচারী রায়হান বাপ্পী জানান, স্টাফ কোয়ার্টারের সামনের রাস্তা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় ওই বৃদ্ধা গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যালে নেয়া হলে তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ওই বৃদ্ধা ডেমরা এলাকাতে ভিক্ষা করতেন। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

 


আরো সংবাদ

পরিবারের সবাইকে হারানো শিশু নাহিদের জ্ঞান ফিরেনি এখনো ডেঙ্গুতে আরো ৫ জনের মৃত্যু শহীদ জিয়াউর রহমান কোনো হত্যাকাণ্ডের সাথে জড়িত ছিলেন না : মির্জা ফখরুল সব ধরনের ক্রিকেট থেকে নির্বাসিত হলেন শাহজাদ ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও পুঠিয়ায় কৃষককে কুপিয়ে হত্যা রেলওয়ের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিত করতে হাইকোর্টের রুল সাংবাদিক ছাড়া সংবাদপত্রের মালিকরা অস্তিত্বহীন : প্রধান বিচারপতি গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী কাশ্মিরে খুলেছে কিছু স্কুল, উপস্থিতি খুবই কম বোয়ালখালীতে ফাঁড়ি ইনচার্জসহ ২ পুলিশ সদস্য প্রত্যাহার

সকল