১৯ আগস্ট ২০১৯

বিদিশার সাথে কথা বলবেন রওশন

-

জাতীয় পার্টির সংসদীয় দলের নেতা রওশন এরশাদ সাবেক প্রেসিডেন্ট এইচ এম এরশাদের তালাকপ্রাপ্তা স্ত্রী বিদিশার সাথে সাক্ষাৎ করার আগ্রহ প্রকাশ করেছেন। রওশন এরশাদ বর্তমানে অসুস্থ। সুস্থ হলে বিদিশার সাথে দেখা অথবা বৈঠক করার বিষয়টি ভেবে দেখবেন বলে জানান সংবাদমাধ্যমকে।
সাবেক প্রেসিডেন্ট এইচ এম এরশাদের মৃত্যুর পর সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে রওশন এরশাদের সাথে সাক্ষাতের আগ্রহ প্রকাশ করেন বিদিশা। পরে রওশন এরশাদের কাছে বিদিশার সাক্ষাতের বিষয়টি জানালে রওশন জানান, তার মানসিক অবস্থা ভালো নেই। বিদিশার সাথে সাক্ষাতের বিষয়টি তিনি এখনো ভেবে দেখেননি। সুস্থ হলে পরে ভেবে দেখবেন।
বিদিশা জানান, ‘তিনি রওশন এরশাদের সাথে সাক্ষাৎ করে তাকে (রওশনকে) সরি বলতে চান। তিনি হয়তো তার প্রতি ক্ষোভ পুষে রেখেছেন। আমি মনে করি আমার দিক থেকে সরি বলা উচিত। কারণ তিনি সংসার ও পার্টির জন্য সব ত্যাগ করেছেন। বিদিশা আরো বলেন, রাজনৈতিকভাবে আমাদের দেখা করা উচিত। দলের জন্য আমাদের একত্রে বসা উচিত। দলের জন্য আমি তার সাথে বসতে চাই।

 


আরো সংবাদ

ব্যাগে টাকা আছে ভেবে শারমিনকে হত্যা করে রিকশা চালক রাজু উড়াও পুঠিয়ায় কৃষককে কুপিয়ে হত্যা রেলওয়ের পূর্বাঞ্চলের নিরাপত্তা নিশ্চিত করতে হাইকোর্টের রুল সাংবাদিক ছাড়া সংবাদপত্রের মালিকরা অস্তিত্বহীন : প্রধান বিচারপতি গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী কাশ্মিরে খুলেছে কিছু স্কুল, উপস্থিতি খুবই কম বোয়ালখালীতে ফাঁড়ি ইনচার্জসহ ২ পুলিশ সদস্য প্রত্যাহার ডেঙ্গু জ্বরের মৌসুম কি দীর্ঘায়িত হবে? হংকংয়ের বাংলাদেশীরা কী নিজেদের ভবিষ্যত নিয়ে উদ্বিগ্ন? ময়মনসিংহ মেডিক্যালে ডেঙ্গু জ্বরে আরো একজনের মৃত্যু জাপানের কানসাইয়ে জাতীয় শোক দিবস পালিত

সকল