১৭ ফেব্রুয়ারি ২০২০

মহেশপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত

-

ঝিনাইদহের মহেশপুর উপজেলার পল্লীতে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে তার নেশাগ্রস্ত স্বামী। এলাকাবাসী জানান, নেপা ইউনিয়নের সেজিয়া গ্রামের আব্দুল কুদ্দুস শনিবার রাতে ঘুমিয়ে থাকা স্ত্রী চার সন্তানের জননী ফিরোজা খাতুনকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে প্রতিবেশীদের সে নিজেই খবর দেয়। প্রতিবেশীরা ছুটে এলে আব্দুল কুদ্দুস দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তারা তাকে আটক করে থানা পুলিশকে খবর দেন।
পরে ভৈরবা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আকবার আলী ও দত্তনগর ফাঁড়ির ইনচার্জ ইয়াসিন আলী এসে কুদ্দুসকে মহেশপুর থানায় সোপর্দ করেন।
মহেশপুর থানার ওসি (তদন্ত )আমানুল্লাহ হক জানান, সেজিয়া গ্রামের আব্দুল কুদ্দুস তার স্ত্রীকে ঘুমন্ত অবস্থায় দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে। সে নেশাগ্রস্ত ছিল বলে এলাকাবাসী জানিয়েছে। এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।


আরো সংবাদ

করোনা ভাইরাস সনাক্তে পরীক্ষাই ত্রুটিপূর্ণ? করোনোর সংক্রমণ রোধে নোট বাতিল চীনে খালেদা জিয়ার জামিন চেয়ে নতুন আবেদন করা হচ্ছে চিরকুট ঘিরে তদন্ত ইউএনওর মাধ্যমে রাজাকারের তথ্য সংগ্রহ করা হবে : সংসদে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী শ্লীলতাহানি মামলায় সাক্ষ্য দিতে না আসায় ৩ সাক্ষীকে দণ্ড টিএসসিতে নাগরিক পরিষদের মানববন্ধন পুলিশি বাধায় পণ্ড মুজিববর্ষ উপলক্ষে মুক্তিযোদ্ধা সাংস্কৃতিক সংসদের প্রতিযোগিতা জাতীয় দিবসে ইংরেজির পাশাপাশি বাংলা তারিখ ব্যবহারে হাইকোর্টের রুল খালেদা জিয়ার প্যারোলের বিষয়ে আইনি প্রক্রিয়া মেনে চলতে হবে : আইনমন্ত্রী সাংবাদিক হেনস্তাকারী সেই ছাত্রলীগ নেতা ইয়াবাসহ গ্রেফতার

সকল